বুধবার সারাদিন কেমন কাটবে? দেখে নিন ২২ মার্চের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আপনি যদি বেসরকারি সংস্থায় কাজ করেন তবে আজ আপনি কিছু নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন যা আপনার ভাগ্যকে বাড়িয়ে তুলতে পারে।  পিতার সাথে সম্পর্কের দৃঢ়তা থাকবে।

বৃষ রাশি: আপনার মনোযোগ আপনার কাজে কম এবং প্রেমের সম্পর্কে বেশি থাকবে, যার কারণে অফিসে আপনার সম্পর্কে একটি নেতিবাচক ভাবমূর্তি তৈরি হতে পারে।  এমন পরিস্থিতিতে, এমন কিছু করা এড়িয়ে চলুন যা আপনার চাকরিকে বিপদে ফেলবে।

মিথুন রাশি: এই দিনে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন কারণ এটি ভবিষ্যতে ক্ষতিকারক হবে।  আপনি যদি ক্ষেত্রের পরিবর্তন খুঁজছেন, তাহলে আজকের জন্য এটি স্থগিত করুন।

কর্কট রাশি: সন্তানের ব্যাপারে মনে সমস্যা দেখা দিতে পারে তবে এই সময়ে জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাওয়া যাবে।  আপনার উদ্বেগ তাদের দ্বারা সমাধান করা হবে.

সিংহ রাশি: আজ এমন একজনের সাথে কথোপকথন হবে যিনি আপনার জীবনে একটি নতুন দিক দেখাতে পারেন।  এমতাবস্থায় সবার সাথে সংযত ভাষা ব্যবহার করুন এবং কড়া কথা বলা থেকে বিরত থাকুন।

কন্যা রাশি: আপনি যদি কোনও কিছুর জন্য অপেক্ষা করে থাকেন তবে আজ আপনি তার শুভ ফল পাবেন।  মন তুলনামূলকভাবে শান্ত ও সংযত থাকবে।  কিছু বিষয়ে আনন্দের অনুভূতি থাকবে।

তুলা রাশি: কর্মক্ষেত্রে আপনার থেকে সিনিয়র কারো সাথে দেখা হতে পারে।  ব্যবসার ক্ষেত্রেও, গ্রাহকরা আপনার প্রতি সন্তুষ্ট হবেন এবং আপনি তাদের প্রশংসা করবেন, যা মনকে আনন্দ দেবে।

বৃশ্চিক রাশি: আত্মবিশ্বাস বাড়বে এবং মনে নতুন কিছু করার অনুভূতি আসবে।  ঘরের  কাজে বাইরে যেতে হবে।  অর্থনৈতিক ক্ষেত্রে ভাল লাভ হবে এবং ব্যবসায় অগ্রগতি হবে।

ধনু রাশি: শিক্ষার্থীরা কাঙ্খিত ফলাফল না পেলে উদাসীনতার অনুভূতি থাকবে।  যাইহোক, এমন সময়ে, বড়দের পরামর্শ খুব কার্যকর হবে, যা একটি নতুন পথ দেখাবে।

মকর রাশি: মিডিয়া বা বিনোদনের ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা অপ্রত্যাশিত সুবিধা পেতে পারেন।  আপনি যদি জমি সংক্রান্ত খাতে অর্থ বিনিয়োগ করে থাকেন তবে সেখান থেকে আপনি বড় সুবিধা পাবেন।

কুম্ভ রাশি: কিছু বিষয়ে বন্ধুদের সাথে মতবিরোধ হবে এবং বিষয়টি উত্তপ্ত তর্ক-বিতর্কে পৌঁছাতে পারে।  এমন পরিস্থিতিতে আপনার আচরণে সংযম বজায় রাখুন, অন্যথায় পরিস্থিতি খারাপ হতে সময় লাগবে না।

মীন রাশি: সোশ্যাল মিডিয়ায় কারও প্রতি আকর্ষণের অনুভূতি থাকবে, কিন্তু আপনি তাদের কাছে আপনার মনের কথা বলতে পারবেন না।  তবে তাদের সাথে একটি ইতিবাচক কথোপকথন শুরু হবে।