কিছুতেই পূরণ হচ্ছে না মনের ইচ্ছে? একটি তেজপাতাতেই লুকিয়ে আছে সমাধান



স্বপ্নপূরণের একমাত্র চাবিকাঠি পরিশ্রম। কিন্তু অনেক সময় দেখা যায় বহু পরিশ্রম করেও মনের ইচ্ছা পূরণ হচ্ছে না। একরকম ভেবে পরিশ্রম করলেও ফল পাচ্ছেন একেবারেই বিপরীত। ফলে কাজের প্রতি আর কোনও আগ্রহ থাকছে না। ভেবে পাচ্ছেন না কী করলে এই সমস্যা থেকে আপনি বেরোতে পারবেন? কীভাবে পূরণ হবে মনের ইচ্ছাগুলি?

এই পরিস্থিতিতে হতাশ না হয়ে মন শক্ত করে চেষ্টা চালিয়ে যাওয়ার পরামর্শ দিলেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। তিনি বলেন পরিশ্রমের পাশাপাশি যে কোনও বুধবার একটা গুপ্তক্রিয়া করলে সহজেই মনোস্কামনা পূর্ণ হবে। বিবাহ, চাকরি, ব্যবসা, আর্থিক সমৃদ্ধি, ধার শোধ করতে না পারা ইত্যাদি যে কোনও সমস্যা থেকে বেরিয়ে আসতে বুধবার সারা দিনের মধ্যে যে কোনও সময় এই ছোট্ট কাজটি করে ফেললেই হাতের মুঠোয় এসে যাবে সমাধান। 

বুধবার যে কোনও সময় একটা তেজ পাতা ও একটি সবুজ কালির কলম নিতে হবে। এরপর ওই কলমটি দিয়ে নিজের ইচ্ছার কথা লিখতে হবে তেজপাতার ওপরে। তবে হ্যাঁ, নিজের ইচ্ছাটি  লিখতে হবে ইতিবাচক বাক্যে। যেমন- যাঁর বিয়ে নিয়ে সমস্যা হচ্ছে, তাঁকে লিখতে হবে 'আমার বিয়ে হয়ে গেছে এবং আমি খুব সুখে আছি।' এরপর তেজপাতাটি বাঁ হাতে রেখে ডান হাত দিয়ে চেপে কিছুক্ষণ ইতিবাচক ভাবে নিজের ইচ্ছার কথা চিন্তা করবে। এই কাজটি হয়ে গেলে তোজপাতাটি নিয়ে আগুনে পুড়িয়ে ফলতে হবে। এবং ছাইটা জলে দিয়ে তা ঘরের বাইরে ফেলে দিতে হবে। যাঁরা ফ্ল্যাটে থাকেন, তাঁরা ফ্ল্যাটের বাইরে ছাই শুদ্ধ জলটি ফেলে দেবেন। 

জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা বলেন, বুধবার এই কাজটি করতে পারলেই জীবনের জটিল সমস্যাগুলি থেকে সহজে বেরিয়ে আসা সম্ভব হবে। পূরণ হবে মনের ইচ্ছা।

(সমস্যার সমাধান  জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)