কেমন কাটবে সারাদিন, দেখে নিন আজ শুক্রবার ২৪ মার্চের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: অর্থ ব্যয় হবে এবং তা নিয়ে টেনশন হতে পারে। ব্যবসায়ী হলে গ্রাহকদের সাথে তর্ক হতে পারে যা বাজারে আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। এমন পরিস্থিতিতে যে কোনও ধরনের বিতর্ক থেকে দূরে থাকুন।

বৃষ রাশি: কর্মজীবনে অভূতপূর্ব সাফল্য পাওয়ার লক্ষণ রয়েছে এবং সঠিকভাবে পরিচালিত হবেন। জীবনসঙ্গী যে কোনও উপহার দিতে পারেন, যা সম্পর্ককে মজবুত করবে।

মিথুন রাশি: আপনার প্রেমিক সঙ্গী আপনাকে যতটা প্রয়োজন ততটা সময় দিতে পারবে না। তার জন্য় মনে হতাশার অনুভূতি হতে পারে।  তবে সেগুলো বোঝার চেষ্টা করলে পরিস্থিতি ভাল হবে।

কর্কট রাশি: পারিবারিক জীবনে উত্তেজনা অনুভব করতে পারেন। মনে হবে আপনার পরিবারের সদস্যরা আপনার সাথে থাকলেও তারা আপনার সাথে নেই। একাকীত্বের অনুভূতি আধিপত্য বিস্তার করতে পারে।

সিংহ রাশি: দিনের শুরুটা কিছুটা দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে। অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে পারে। গৃহস্থালির কাজে উৎসাহ থাকবে কিন্তু তা সন্তোষজনক হবে না।

কন্যা রাশি: কাজ এবং বিশ্রামের মধ্যে ভারসাম্য করা প্রয়োজন। পুরনো কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন। মনে কোনও কিছু নিয়ে শঙ্কা থাকবে। তবে তা আপনার কাছের কারও সঙ্গে শেয়ার করলে তা কেটে যাবে।

তুলা রাশি: দাম্পত্য জীবন সুখী হবে এবং পুরানো মতভেদ দূর হবে। একে অপরকে আরও ভালভাবে জানার সুযোগ পাবেন। আপনি তাঁর সাথে কিছু সুন্দর মুহূর্ত শেয়ার করবেন।

বৃশ্চিক রাশি: আজ কঠোর পরিশ্রম করতে হবে, তবেই সাফল্য হাতের মুঠোয় আসবে। রাজনীতির ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা সামাজিক কাজ করার সুযোগ পাবেন, যা কেরিয়ার গঠনে সহায়ক হবে।

ধনু রাশি: অন্য শহরে স্থানান্তরের জন্য আবেদন করে থাকলে সেটা এগিয়ে আসতে পারে। কোথাও থেকে এমন কিছু পাওয়া যাবে, যা মনকে খুশি করবে। প্রেম জীবনে মধুরতা থাকবে।

মকর রাশি: হাঁটু বা জয়েন্টে ব্যথার সমস্যা বিরক্তিকর হতে পারে। আর্থ্রাইটিসে আক্রান্ত ব্যক্তিরাও সমস্যায় পড়বেন। মানসিকভাবে আপনি সম্পূর্ণ সুস্থ থাকবেন এবং কোনও ধরনের সমস্যা হবে না।

কুম্ভ রাশি: আপনার প্রতিভা দেখানোর জন্য আজকের দিনটি ভাল হবে এবং কাঙ্ক্ষিত ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্কুলে আপনার সম্পর্কে একটি ইতিবাচক পরিবেশ থাকবে এবং সবাই আপনার প্রশংসা করবে।

মীন রাশি: শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সাহায্য পাওয়া যেতে পারে। তবে আপনার খুব প্রয়োজন হলেই তা গ্রহণ করুন। অর্থপ্রাপ্তির নতুন উৎস অনুসন্ধান করা যেতে পারে।