কেমন কাটবে উইকএন্ড, দেখে নিন শনিবার ২৫ মার্চের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: পারিবারিক জীবনে সুখের অভাব হবে। জীবনসঙ্গী সম্পর্কে সন্দেহের ভাব থাকবে। পরিবারের কাছ থেকে সহযোগিতা আশা করবেন, কিন্তু পাবেন না।

বৃষ রাশি: প্রেম জীবনে কিছু বাধার সম্মুখীন হতে হতে পারে। আপনি যদি বাড়িতে কাউকে প্রেমের সম্পর্কে না জানিয়ে থাকেন তবে তারা কোথাও থেকে খবর পেতে পারেন। এর জন্য আগে থেকেই সতর্ক থাকুন এবং আপনার মনকে শান্ত রাখুন।

মিথুন রাশি: শিক্ষার দিক থেকে আজকের দিনটি শুভ হবে। আপনি কাঙ্ক্ষিত ফল পাবেন।  আপনি যদি কিছুর জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে সেখান থেকে আপনি শুভ লক্ষণ পাবেন এবং সামনের পথ প্রশস্ত হবে।

কর্কট রাশি: একাগ্রতা বৃদ্ধি পাবে এবং নতুন কিছু করার সুযোগ থাকবে। মনে খারাপ চিন্তা আসতে পারে। তবে বেশিদিন থাকবে না। এমন পরিস্থিতিতে মনকে শান্ত রাখার চেষ্টা করলে ভাল হবে।

সিংহ রাশি: আপনাকে ত্বক সম্পর্কিত সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এর জন্য আপনি একজন ডাক্তারের পরামর্শও নিতে পারেন। আলস্য অনুভূত হবে এবং মন কোনও কাজ করতে চাইবে না।

কন্যা রাশি: খাদ্যাভ্যাস পরিবর্তন করতে হবে। তা না হলে শারীরিক দুর্বলতা থাকবে। সঠিক সময়ে খাওয়ার অভ্যাস তৈরি করলে ভাল হবে। ব্যবসায় নতুন চুক্তি হবে।

তুলা রাশি: শনির প্রভাব বেশি যার কারণে অর্থহানি হওয়ার লক্ষণ রয়েছে। মানসিক স্বাস্থ্যও ভাল থাকবে না। যদিও প্রেমের জীবন মসৃণভাবে চলবে। জীবনসঙ্গীর সাথে কিছু স্মরণীয় মুহূর্ত শেয়ার করবেন।

বৃশ্চিক রাশি: এই দিনে ছোট বা বড় প্রতিটি কাজেই কোনও না কোনও বাধা আসতে পারে। এই সমস্যাগুলি আচরণে বিরক্তির কারণ হতে পারে।  পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন।

ধনু রাশি: আজ একটু যত্ন নিয়ে ব্যবসা করার দিন। লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। একটি ছোট ভুলও বড় ক্ষতির কারণ হতে পারে।

মকর রাশি: আজকের দিনটি পারিবারিক জীবনে সুখ নিয়ে আসবে এবং সবার মধ্যে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি পাবে। আপনি আপনার পিতামাতাকে ভালোবাসবেন এবং তাদের জন্য বিশেষ কিছু করার চেষ্টা করবেন।

কুম্ভ রাশি: পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে এবং বড়দের আশীর্বাদ থাকবে। যদি বিয়ের সম্বন্ধ দেখা হয় তবে আজ কোথাও থেকে একটি ভাল সম্পর্ক আসতে পারে যা সবাইকে খুশি করবে।

মীন রাশি: প্রেম জীবনে স্বচ্ছতা বজায় রাখুন। আপনি যদি কিছু লুকিয়ে থাকেন তবে তা আপনার জীবনসঙ্গীর সাথে শেয়ার করুন। কাজ সম্পর্কে সচেতনতা থাকবে এবং পরবর্তী করণীয় সম্পর্কে সঠিক পন্থা তৈরি করা হবে।