ছুটির দিনেও কি কাজের চাপ বেশি থাকবে? দেখে নিন রবিবার, ২৬ মার্চের রাশিফল





(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: কাজের চাপ বেশি থাকবে তবে আপনি আপনার পরিবারের জন্য সময় পাবেন।  সন্তানের কাছ থেকে সুখ আসবে এবং স্ত্রীর সাথে সম্পর্ক ভাল থাকবে।

বৃষ রাশি: আজ উদ্যমী বোধ করবেন এবং কাজ করার শক্তি পাবেন।  প্রেম জীবনে পরিবর্তন আনার ভাবনা মাথায় আসবে এবং নতুন সঙ্গীর সন্ধান অব্যাহত থাকবে।  মায়ের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে।

মিথুন রাশি: আজকের দিনটি তাদের জন্য শুভ যাঁরা জীবনসঙ্গীর খোঁজে আছেন। যাঁরা ইতিমধ্যেই প্রেমের সম্পর্কে রয়েছেন তাঁদের জীবনসঙ্গীর প্রতি বিশ্বাসের অভাব হবে।

কর্কট রাশি: প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি একটি শুভ দিন হতে চলেছে।  পরিশ্রমের সুফল মিলবে এবং মন খুশি হবে।  বাড়ি থেকেও সমর্থন থাকবে এবং আপনার মা আপনার প্রতি খুব খুশি হবেন।

সিংহ রাশি: আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও রোগে ভুগছিলেন, তবে আজ আপনি তা থেকে মুক্তি পাবেন।  শিক্ষার্থীদের পছন্দসই ফলাফল পেতে কঠোর পরিশ্রম করতে হবে।  ঘরের পরিবেশ হবে মনোরম।

কন্যা রাশি: আপনি যদি কোনও কাজ করেন তবে আজ আপনি কাজের ক্ষেত্রে চাপ অনুভব করবেন, তবে একই সাথে আপনার কাজের প্রশংসাও হবে।  বস্ আপনার সাথে খুশি থাকবেন।  শিক্ষার্থীরা নিজেদের জন্য নতুন সুযোগ পাবেন।

তুলা রাশি: ব্যবসায় লাভ হবে এবং পুরোনো চুক্তি এগিয়ে যেতে পারে।  বিনিয়োগকৃত অর্থ থেকেও আপনি লাভবান হবেন।  সরকারি কর্মকর্তারা কিছু আশা করবেন।

বৃশ্চিক রাশি: শত্রুদের উপর জয়লাভ হবে।যেই কাজ কখনও করা সম্ভব হবে না মনে করেছিলেন তা আজ হবে।  কর্মজীবনে হঠাৎ অগ্রগতি দেখা যাবে।  বাড়িতে কেউ নতুন চাকরি পেতে পারেন।

ধনু রাশি: নতুন কোনো ক্ষেত্রে বিনিয়োগের কথা ভাববেন যেখানে সাফল্য আসবে।  ভাগ্য আজ আপনার পক্ষে।  তাই আজ আপনি যে সিদ্ধান্তই নেবেন তা ভবিষ্যতের দিক থেকে উপকারী বলে প্রমাণিত হবে।

মকর রাশি: কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে যদি টানাপোড়েন চলছিল, তবে আজ উন্নতি হবে।  কর্মজীবনে অগ্রগতি দেখা যাবে এবং ভবিষ্যতের প্রতি ইতিবাচক মনোভাব থাকবে।

কুম্ভ রাশি: বিলাসবহুল জীবনযাপন আপনার জন্য ক্ষতিকর প্রমাণিত হতে পারে এবং অপ্রয়োজনীয় খরচ সমস্যা তৈরি করতে পারে।  যতটা সম্ভব সহজ জীবনযাপনের পদ্ধতি অবলম্বন করলে ভাল হবে।

মীন রাশি: পরিবারের সাহায্যে টাকা পাওয়ার পথ খুলে যাবে এবং বড়দের পরামর্শ খুব কাজে আসবে।  জীবনকে পূর্ণরূপে উপভোগ করবেন এবং প্রেমের সম্পর্কের শক্তিও দেখতে পাবেন।