কেমন কাটবে সপ্তাহের প্রথম দিন? দেখে নিন সোমবার, ২৭ মার্চের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: প্রেম জীবনে টক-মিষ্টি মুহূর্তগুলির অনুভূতি থাকবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে কিছু আনন্দময় মুহূর্ত কাটাতে পাবেন।  আপনি যদি আপনার সঙ্গীর থেকে দূরে থাকেন তবে আজ আপনি তার সাথে দীর্ঘ কথোপকথন করতে পারেন।

বৃষ রাশি: যারা উচ্চশিক্ষা নিচ্ছেন তাদের জন্য আজকের দিনটি উপকারী প্রমাণিত হবে।  সহপাঠীদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন এবং শিক্ষকদের প্রশংসার যোগ্যও হয়ে উঠবেন।  অসম্পূর্ণ প্রকল্পগুলি এগিয়ে যাবে এবং উৎসাহ বৃদ্ধি পাবে।

মিথুন রাশি: আপনি গোপন উৎস থেকে অর্থ উপার্জনের সুযোগ পাবেন এবং আপনি আশ্চর্যজনক সুবিধা পেতে পারেন।  একটি নতুন কর্মপরিকল্পনাকে রূপ দেওয়ার চিন্তাভাবনা করা যেতে পারে।

কর্কট রাশি: ব্যবসা সম্প্রসারণে এগিয়ে যাবে এবং অনেক গুরুত্বপূর্ণ ব্যক্তির সাথে আলোচনা সম্ভব।  বাড়ির সদস্যদের সার্বিক সহযোগিতা পাবেন এবং ভবিষ্যতের জন্য ব্যাপক কৌশল প্রণয়ন করবেন।

সিংহ রাশি: প্রয়োজনের চেয়ে বেশি টাকা কোনো কিছুতে খরচ হতে পারে, যার জন্য পরে আফসোস করতে হবে।  এমন পরিস্থিতিতে টাকা সংক্রান্ত সিদ্ধান্ত সাবধানে নিলে ভাল হবে।

কন্যা রাশি: দিনের শুরুটা ভাল হবে এবং মন উদ্যমে ভরপুর থাকবে।  সন্ধ্যায় স্ত্রীর সাথে মতবিরোধ হবে যার কারণে মন বিষণ্ণ থাকার সম্ভাবনা রয়েছে।  এমতাবস্থায় যদি একে অপরকে বোঝার চেষ্টা করেন তাহলে পরিস্থিতি ঠিক হবে।

তুলা রাশি: নতুন কোনো যানবাহন, জিনিস বা বাড়ির পেছনে অর্থ ব্যয় হতে পারে।  বাড়িতে কারও সাথে দেখা হতে পারে, যার কারণে বেশিরভাগ সময় কাটবে তাদের আতিথেয়তায়।  আত্মীয়দের সঙ্গে ঘনিষ্ঠতা থাকবে।

বৃশ্চিক রাশি: কর্মজীবনে সাফল্য আসবে এবং মনে নতুন পরিকল্পনা যুক্ত হবে।  সৃজনশীলতা উন্নত হবে এবং আপনি আপনার ক্ষেত্রে সেরা হবেন।

ধনু রাশি: আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আজকের সময়টি আপনার জন্য ভালো হবে।  যারা কারো সাথে অংশীদারিত্বে ব্যবসা করেন তাদের আজ আরও সতর্ক হওয়া দরকার।

মকর রাশি: আপনি যদি কিছু বিষয়ে চিন্তিত থাকেন তবে আজ তা সমাধান হয়ে যাবে।  মনে শান্তি থাকবে এবং ঘরেও সুখ-শান্তি বিরাজ করবে।  আর্থিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য শুভ হবে।

কুম্ভ রাশি: এই দিনে আয়ের অনেক উৎস খুলবে, যার কারণে অর্থ লাভ হবে।  বিনিয়োগকৃত অর্থও লাভ বয়ে আনবে।  সম্পত্তির কাজ করলে নতুন কিছু চুক্তি হাতে আসতে পারে।

মীন রাশি: যারা  বিয়ের জন্য অপেক্ষা করছেন তাদের জন্য আজকের দিনটি খুবই শুভ।  কোথাও থেকে সরাসরি সম্পর্ক আসবে না, তবে ভাল কারো চোখে আপনি অবশ্যই আসবেন।  এমন পরিস্থিতিতে আচরণে ভারসাম্য বজায় রাখলে ভাল হবে।