মঙ্গলবার সব মঙ্গলময় হবে তো? দেখে নিন ২৮ মার্চের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: এই দিনে অর্থ সংক্রান্ত যে কোনও সিদ্ধান্ত স্থগিত করুন এবং কোথাও বিনিয়োগ এড়িয়ে চলুন, অন্যথায় এটি ভবিষ্যতে আপনার জন্য ক্ষতিকারক প্রমাণিত হবে।  প্রেমিকার কাছ থেকে উপহার পাওয়ার লক্ষণ রয়েছে।

বৃষ রাশি: পরিবারের প্রতি ভালবাসা বৃদ্ধি পাবে এবং পিতামাতার প্রতি বিশেষ স্নেহ থাকবে।  তাদের নিয়ে কোথাও ঘুরতে যাওয়ার প্রোগ্রামও করা যেতে পারে।  বাড়িতে আপনার জন্য একটি ইতিবাচক পরিবেশ তৈরি হবে।

মিথুন রাশি: আজ আপনি পড়াশোনা থেকে বিক্ষিপ্ত হতে পারেন।  মন অন্যান্য কাজে ব্যস্ত থাকবে এবং আনন্দের অনুভূতি হবে।  চাকরিতে আশ্চর্যজনক সুবিধা পেতে পারেন।

কর্কট রাশি: স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি কিছুটা মন্দ হওয়ার সম্ভাবনা রয়েছে।  মৌসুমী রোগ হতে পারে এবং অলসতার অনুভূতি প্রাধান্য পাবে।  মন কোনও কাজে থাকবে না এবং শরীরে দুর্বলতা থাকবে।

সিংহ রাশি: যে কোনো কিছুকে ভালোভাবে বোঝার ও করার শক্তি জাগ্রত হবে।  একটি নতুন শক্তি দেখা যাবে এবং মন উদ্যমে পরিপূর্ণ হবে।  যে কোন কাজে পূর্ণ শক্তি প্রয়োগ করবে।

কন্যা রাশি: আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে এই দিনে আপনাকে আপনার সঙ্গীর সাথে এমন কিছু শেয়ার না করার পরামর্শ দেওয়া হচ্ছে যার জন্য আপনি পরে অনুশোচনা করবেন।  এমন কিছু জিনিস থাকবে যা তারা আপনার কাছ থেকে জানতে চাইবে, এমন পরিস্থিতিতে শব্দগুলি সাবধানে ব্যবহার করুন।

তুলা রাশি: আজ আপনার অভিজ্ঞতা খুব কাজে লাগবে।  কিছু সিদ্ধান্ত এমনভাবে নিতে হবে যা প্রজ্ঞা প্রদর্শন করবে এবং ভবিষ্যতের দৃষ্টিকোণ থেকে উপকারী বলে প্রমাণিত হবে।

বৃশ্চিক রাশি: সরকারী পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীদের জন্য অবশ্যই ইতিবাচক ফলাফলের ইঙ্গিত রয়েছে।  কোথাও এমন কিছু সুযোগ আসবে যা আপনার মনকে খুশি করবে।

ধনু রাশি: যাদের হার্ট সংক্রান্ত কোনও রোগ আছে তাদের এই দিনে নিজেদের বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হয়।  বাড়িতে কোনও বিষয়ে উত্তেজনার পরিবেশ তৈরি হতে পারে এবং কারও সাথে বিবাদের সম্ভাবনাও রয়েছে।

মকর রাশি: আপনার সঙ্গী কোনও কিছুর জন্য আপনার উপর খুব রেগে যেতে পারে এবং এই রাগের মধ্যে আপনার দুজনের মধ্যে মারামারিও বাড়বে।  এমন পরিস্থিতিতে, আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে যদি সংযম না করা হয় তবে সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হবে।

কুম্ভ রাশি: অতীতে নেওয়া সিদ্ধান্তগুলি আজ তাদের প্রভাব দেখাবে এবং আপনি সমাজে আপনার প্রতিপত্তি বৃদ্ধি দেখতে পাবেন।  তবে দাম্পত্য জীবনে উত্থান-পতন হতে পারে।

মীন রাশি: চাকরিজীবীদের জন্য আজকের দিনটি শুভ হবে।  আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তবে একটি ভাল সুযোগ আপনার পথে আসতে পারে।  এর সাথে, বর্তমান চাকরিতে আপনার পদোন্নতির বিষয়ে কথা বলা যেতে পারে।