কেমন কাটবে আপনার আজকের দিন? দেখে নিন বুধবার, ২৯ মার্চের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: পরিবারের সদস্যদের সাথে মেলামেশা বাড়বে এবং আপনি একসাথে নতুন কিছু পরিকল্পনা করতে পারেন।  সন্ধ্যায়, বাড়িতে কিছু ছোট অনুষ্ঠানেরও আয়োজন করা যেতে পারে, যাতে সবাই অংশ নেবে।

বৃষ রাশি: আজ একটি আবেগপূর্ণ দিন হবে।  জিনিসের প্রতি সংবেদনশীল মনোভাব রাখবে।  এমন কিছু বিষয় থাকবে যা মনকে কষ্ট দেবে।  এমন পরিস্থিতিতে বন্ধুর কাছ থেকে সহযোগিতা পাবেন এবং পরিবারের সদস্যদেরও পূর্ণ সমর্থন পাবেন।

মিথুন রাশি: আজ আপনি আপনার পরিবারের সাথে ভাল সময় কাটাবেন।  বাড়ির সদস্যরা আপনাকে সম্মান করবে।  প্রেমের সম্পর্কের মধুরতা থাকবে এবং আত্মবিশ্বাসে আশ্চর্যজনকভাবে বৃদ্ধি পাবে।

কর্কট রাশি: ব্যক্তিগত জীবনে যদি কোনো সমস্যা চলতে থাকে, তাহলে আমরা তা কোনো কাছের বন্ধু বা আত্মীয়ের সঙ্গে শেয়ার করব।  এতে সমস্যার সমাধান হবে এবং মন খুশি থাকবে।  ঘরের পরিবেশ হবে মনোরম।

সিংহ রাশি: একজনকে বিরোধিতার মুখোমুখি হতে হতে পারে এবং জীবনে নতুন চ্যালেঞ্জ আসতে পারে।  বাড়ির সবাই আপনার পাশে দাঁড়াবে কিন্তু সেটা সন্তোষজনক হবে না।  ভবিষ্যৎ কৌশল করা হবে।

কন্যা রাশি: গৃহস্থালির কাজ বেশি হবে তবে মন অন্য কিছুতে ব্যস্ত থাকবে।  এমতাবস্থায় আপনার কাছের কারো সাথে কথা বললে মনটা হালকা হবে এবং হতাশার অনুভূতির অবসান হবে।

তুলা রাশি: ক্ষুধা কম থাকবে এবং মন অস্থির থাকার সম্ভাবনা রয়েছে।  বাড়ির কোনও সদস্যের সঙ্গে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে।  চাকরিতে সহকর্মীদের সহযোগিতা পাবেন, তবে অফিস রাজনীতির শিকারও হতে পারেন।

বৃশ্চিক রাশি: প্রেমের সম্পর্ককে সময় দিতে হবে অন্যথায় আপনার প্রেমিকা আপনার থেকে আরও দূরে চলে যাবে।  গৃহস্থালীর কিছু কাজের কারণে মানসিক চাপে থাকতে পারেন।  কখনও কখনও কিছু আপনাকে বিরক্ত করতে পারে।

ধনু রাশি: আপনি আপনার মনের কথা যে কারো সাথে শেয়ার করতে পারেন।  কোনো ভাই বা বোনের স্বাস্থ্যের অবনতি হতে পারে।  মনোবল বৃদ্ধি পাবে এবং মন শান্ত থাকবে।

মকর রাশি: ব্যবসায় ভালো ফল দেখা যাবে এবং নতুন চুক্তি হবে।  চাকরিতেও অগ্রগতির প্রবল সম্ভাবনা রয়েছে এবং সবাই আপনার কাজে খুশি হবে।  নতুন কিছু দায়িত্বও পাওয়া যেতে পারে।

কুম্ভ রাশি: আজ অনেক শুভ সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে।  সহকর্মীদের পূর্ণ সমর্থন থাকবে এবং তারা আপনার জন্য বিশেষ কিছু করার চেষ্টা করবে।  পারিবারিক জীবনে শান্তি অনুভব করবেন।

মীন রাশি:  আপনাকে আর্থিক জীবনে উত্থান-পতনের মুখোমুখি হতে হতে পারে।  কিছু বিষয়ে লাভবান হলে কোথাও না কোথাও লোকসানও বয়ে বেড়াতে হবে।  এমন পরিস্থিতিতে সাবধানতা অবলম্বন করলে ভালো হবে।