কেমন কাটবে আজ সারাদিন, দেখে নিন বৃহস্পতিবার ৩০ মার্চের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: পরিবারের সাথে সম্পর্ক উন্নয়নে সাহায্য করবে।  পুরানো বন্ধুর সাথে দেখা করাও সম্ভব, যিনি পুরানো স্মৃতিও তাজা করবে।  সবার কাছ থেকে সহযোগিতা পাওয়া যাবে এবং মন খুশি হবে।

বৃষ রাশি: বাড়িতে কিছু অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে এবং বেশিরভাগ সময় এতেই কাটবে।  আত্মীয়স্বজনরাও আসতে থাকবে।  সন্ধ্যার মধ্যে, এমন কিছু ঘটবে যা সবাইকে খুশি করবে।

মিথুন রাশি: সম্পর্কের ক্ষেত্রে চলমান ভুল বোঝাবুঝি বাড়বে।  সময়মতো এগুলো দূর করা না হলে সম্পর্কের দূরত্ব বাড়তে পারে।  আর্থিক বিষয়ে সজাগ থাকতে হবে।

কর্কট রাশি: মৌসুমি রোগের কারণে সমস্যা হতে পারে এবং মনও অশান্ত থাকার সম্ভাবনা রয়েছে।  কোন কাজে মন জড়ানোর ক্ষমতা কম থাকবে এবং কী করবেন আর কী করবেন না এই দ্বিধায় আটকে থাকবে।

সিংহ রাশি: জিনিসগুলিকে সঠিকভাবে বোঝা উচিত নয়তো সেগুলি আরও জটিল হয়ে উঠবে।  আপনার যদি ইতিমধ্যে একটি গুরুতর অসুস্থতা থাকে তবে এটিকে হালকাভাবে নেবেন না এবং অবশ্যই একজন ডাক্তারের সাথে পরামর্শ করুন।

কন্যা রাশি: আপনি যদি কলেজে পড়াশোনা করেন তবে আজ আপনি এমন কিছু পাবেন যা আপনাকে আনন্দিত করবে।  পিতার সহযোগিতা প্রাপ্ত হবে এবং তার কাছ থেকে যথাযথ নির্দেশনাও পাওয়া যাবে।  ব্যবসায় অগ্রগতি হবে।

তুলা রাশি: ভাগ্য আপনার সাথে থাকবে এবং বাধা দূর হবে।  কর্মজীবন সম্পর্কে একটি পরিষ্কার দৃষ্টিভঙ্গি থাকবে এবং মনও আগের চেয়ে শান্ত থাকবে।  কারো সাথে ঝগড়া হলে সেটাও চলে যাবে।

বৃশ্চিক রাশি: ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি শুভ হবে এবং তারা তাদের গ্রাহকদের সমর্থন পাবেন।  আপনার সম্পর্কে বাজারে একটি ইতিবাচক পরিবেশ থাকবে এবং ইমেজের উন্নতি হবে।

ধনু রাশি: সঙ্গীত, শিল্প এবং ফ্যাশনের ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য আজকের দিনটি শুভ হবে এবং নতুন সুযোগ পাবেন যা তাদের ক্যারিয়ার গঠনে সহায়ক হবে।

মকর রাশি: পরিবারের সাথে বেশিরভাগ সময় কাটাবেন এবং তাদের আরও ভালভাবে জানার সুযোগ পাবেন।  পিতামাতা আপনার সম্পর্কে আশাবাদী হবে.  বাড়িতে আত্মীয়স্বজনের আগমন হতে পারে।

কুম্ভ রাশি: আর্থিক সংকট কেটে যাবে এবং অর্থ লাভ হবে।  বিবাহিতদের তাদের স্ত্রীর সাথে কোথাও বেড়াতে যেতে হবে এবং আপনার প্রতি তাদের বিশ্বাস দৃঢ় হবে।  সামাজিক জীবন সুন্দর জীবনযাপনের লক্ষণ।

মীন রাশি: মায়ের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে।  বিবাহিত হলে স্ত্রীর স্বাস্থ্যও খারাপ হওয়ার সম্ভাবনা থাকে।  এমতাবস্থায় তাদের স্বাস্থ্যের পূর্ণ যত্ন নিন এবং সময়মতো খাবার ইত্যাদি দিন।