আজ আর্থিক বছরের শেষ দিন, দেখে নিন শুক্রবার ৩১ মার্চের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: প্রিয়জনের সাথে সম্পর্কের শক্তি থাকবে। ঘরে মন কম থাকবে এবং বাইরে সময় কাটবে। বন্ধুদের সঙ্গে বাইরে বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। সহকর্মীদের সম্পর্কে সন্দেহ থাকবে।

বৃষ রাশি: পরিবারকে পর্যাপ্ত সময় দিতে পারবেন না এবং এই কারণে মতভেদ দেখা দিতে পারে। বিবাহিতদের মন অন্য কোথাও থাকবে। সেই কারণে প্রেমের সম্পর্কের মধ্যে নিস্তেজ ভাব তৈরি হতে পারে।

মিথুন রাশি: এই দিনে আপনি কঠোর পরিশ্রমের ফল পাবেন এবং বিশ্রামও পাবেন। দিনের বেশিরভাগ সময় পরিবারের সদস্যদের সাথে কাটবে। এমন কিছু ঘটবে যা মনকে খুশি করবে।

কর্কট রাশি: অর্থনৈতিক জীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে এবং আপনি কাঙ্ক্ষিত ফলাফল পাবেন।  অপরিচিত ব্যক্তির কাছ থেকে সহযোগিতা প্রাপ্ত হবে। জীবন নতুন দিশা পাবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে।

সিংহ রাশি: আপনার মন গঠনমূলক কাজে নিযুক্ত থাকবে। আপনি এমন কিছু করবেন যা আপনার সম্পর্কে সবাই খুশি হবে। কাছের কারও সাথে দেখা করতে হবে। পুরানো জিনিস টাটকা হয়ে যাবে।  বাড়িতেও সব কিছু সুখ এবং শান্তিতে থাকবে।

কন্যা রাশি: কোনও কোনও কর্মসূচিতে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে। বেশিরভাগ সময় তার প্রস্তুতিতে ব্যয় হবে। বাড়ির সবাই আপনার প্রতি ইতিবাচক মনোভাব পোষণ করবে এবং আপনিও আগের চেয়ে সুখী দেখাবেন।

তুলা রাশি: কাজের আধিক্য বেশি হবে। বিশ্রামের সুযোগ কম থাকবে। অনেক কিছু একত্রিত হতে পারে, যার কারণে বিভ্রান্তির পরিস্থিতিও তৈরি হতে পারে। এমন পরিস্থিতিতে দক্ষতার পরিচয় দিতে হবে।

বৃশ্চিক রাশি: আপনি যদি সরকারি চাকরি করেন, কোথাও থেকে ভালও খবর শুনতে পাবেন।  কয়েকদিন ধরে কোনও কাজ আটকে থাকলে আজ কারও সাহায্যে শেষ হয়ে যাবে।

ধনু রাশি: কোনও ঝুঁকিপূর্ণ ব্যবসা বা কাজে বিনিয়োগ এড়িয়ে চলুন। অন্যথায় এটি পরে ক্ষতিকারক প্রমাণিত হবে। কোনও কিছু নিয়ে মনে আনন্দ থাকবে। তবে তা কিছু সময়ের জন্যই থাকবে।

মকর রাশি: ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। অন্যথায় আর্থিক প্রতিবন্ধকতার সম্মুখীন হতে হতে পারে।  গৃহস্থালির কোনো কাজে আপনাকে বাইরে যেতে হতে পারে এবং সারাদিন তাতেই কাটবে।

কুম্ভ রাশি: বন্ধুর সাথে সম্পর্ক ভাল থাকবে। চাকরি থেকে বিশ্রাম থাকবে এবং বেশি কাজ হবে না।  গৃহস্থালির কাজে ব্যস্ত থাকবেন। কাছের আত্মীয়দের বাড়িতে আসতে হবে।

মীন রাশি: কিছু অপ্রকাশিত মুহূর্ত প্রেমিকার সাথে শেয়ার করতে পারেন। রোমান্স বাড়বে। প্রেমিক/প্রেমিকার ভবিষ্যৎ কৌশল নিয়ে আলোচনা করা হবে এবং একে অপরকে আরও ভালোভাবে জানতে সাহায্য করবে। বাড়ির পরিবেশ ইতিবাচক হবে।