কেমন যাবে উইকএন্ড, এক নজরে দেখে নিন ৪ মার্চ শনিবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আপনি কি আজ বাইরে বেরোচ্ছেন? তাহলে বাড়ি থেকে বের হওয়ার আগে আপনার সমস্ত জিনিসপত্র পরীক্ষা করে নিন। কারণ কিছু গুরুত্বপূর্ণ জিনিস বাড়িতে ভুলে যেতে পারেন।

বৃষ রাশি: বিচারিক বিষয়ে স্বস্তি আসবে। বাড়ির কোনও সদস্য কোনও অসুস্থতায় ভুগতে পারেন। তার কারণে বেশিরভাগ সময় তাদের যত্নে ব্যয় হবে।  মায়ের সাথে কোনও কাজে ঘুরতে হবে।

মিথুন রাশি: আজ ভাগ্যের দিকটা একটু দুর্বল থাকবে এবং আর্থিক ব্যয় বাড়বে। এমন পরিস্থিতিতে অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। স্ত্রীর সাথে সম্পর্কের জোর থাকবে।

কর্কট রাশি: অপ্রয়োজনীয় ভয় আপনাকে তাড়িত করতে পারে। আপনাকে কাউকে ভয় পেতে দেখা যাবে।  সেটা কোনও পরীক্ষার ফল হবে নাকি অন্য কিছু। সন্ধ্যায় বাড়িতে অতিথি আসতে পারে।

সিংহ রাশি: ভাল বন্ধুর কাছ থেকে দুঃখজনক সংবাদ পেতে পারেন। যার কারণে মন খারাপ থাকার সম্ভাবনা রয়েছে। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে, অন্য কারও সাথে শেয়ার করুন।

কন্যা রাশি: পৈতৃক সম্পত্তি থেকে লাভ হবে এবং পিতার সহযোগিতাও প্রাপ্ত হবে। অর্থনৈতিক বিষয় অনুযায়ী আজকের দিনটি শুভ হবে এবং কোনও ধরনের সমস্যা হবে না।

তুলা রাশি: আপনার ছেলেমেয়েরা যদি কলেজে পড়ে, তাহলে আপনি তাদের পড়াশোনা বা ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হতে পারেন। আপনি আপনার স্ত্রীর সাথেও এই বিষয়ে গভীর আলোচনা করতে পারেন।

বৃশ্চিক রাশি: আপনি যদি একজন ব্যবসায়ী হয়ে থাকেন তাহলে আজকের দিনটি ভাল যাচ্ছে। কোথাও থেকে বড় মুনাফা পাওয়ার লক্ষণও রয়েছে।  লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। কারণ গ্রাহকের দ্বারা প্রতারণার চেষ্টা করা হবে।

ধনু রাশি: আজ, আপনাকে আমার পরামর্শ হল অন্য লোকের বিষয়গুলি থেকে দূরে থাকুন। তাদের মধ্যে আপনার পা আটকে রাখবেন না। অন্যথায় এটি আপনার জন্য অন্যায্য ফলাফল বয়ে আনবে, যা আপনার ইমেজেরও ক্ষতি করবে।

মকর রাশি: কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীরা আজ সহপাঠীর কাছ থেকে ভাল খবর পাবেন। আপনি আপনার বন্ধুর সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

কুম্ভ রাশি: আজ আপনাকে আপনার রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় জিনিসগুলি নষ্ট হয়ে যেতে পারে। রাগ নিয়ন্ত্রিত না হলে সম্পর্কের মধ্যে তিক্ততা দেখা দেয়, যার জন্য পরে অনুশোচনা করতে হয়।

মীন রাশি: গৃহিণীরা রান্না করতে গিয়ে আঘাত পেতে পারেন।  তাই আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন এবং কোনও ধরনের ঝুঁকি নেবেন না।  অর্থনৈতিক বিষয়ে বৃদ্ধি পাবে।