বিয়েতে বাধা? সহজে এই সমস্যার সমাধান জানিয়ে দিলেন জ্যোতিষী রিয়া সরকার

ট্যারো কার্ড রিডার, রেইকি হিলার ও নিউমেরোলজিস্ট রিয়া সরকার। 
নিজস্ব প্রতিবেদন: অনেক দিন ধরে বিয়ে আটকে রয়েছে? আপনার ছেলে বা মেয়ের জন্য অনেক সম্বন্ধ দেখছেন কিন্তু বিয়ে স্থির করা সম্ভব হচ্ছে না? অথবা বহু বছর ধরে প্রেমের সম্পর্ক থাকলেও তা বিয়ে অবধি গড়াচ্ছে না? এই পরিস্থিতি থেকে যাতে বেরিয়ে আসতে পারবেন সেইজন্য সহজ সমাধান দিলেন  ট্যারো কার্ড রিডার, রেইকি হিলার ও নিউমেরোলজিস্ট রিয়া সরকার। 

আগামী মঙ্গলবার দোলপূর্ণিমা। এই সময়ে অনেকেই দহন বা ন্যাড়া পোড়ানোর উৎসব করে থাকেন। এই হোলির দহন চলাকালীন খুব সহজেই নিজের বিয়ের বাধা কাটিয়ে নেওয়া যায় বলে জানান রেইকি হিলার ও নিউমেরোলজিস্ট রিয়া সরকার। তিনি বলেন, যাঁদের বিয়ে আটকে রয়েছে বা বারবার বাধা পড়ছে, তাঁদের প্রথমে সাতটা কাঁচা বা শুকনো হলুদ নিয়ে সাতটা গাঁট বানাতে হবে। এই গাঁটটির সাথে একটি পান পাতা নিতে হবে। এরপর হলুদের গাঁট ও পান পাতা একসাথে  নিয়ে মাথার ওপর বাম দিকে বৃত্তাকার ভাবে ঘুরিয়ে নিতে হবে। 

এই কাজটি করার সময় মনে মনে বলতে হবে যে বিয়ের সমস্ত বাধা কেটে গেছে এবং বিয়ে সংক্রান্ত সব নেতিবাচক বিষয়গুলি মিটে গেছে। এইভাবে সংকল্প করে কাঁচা হলুদের গাঁট ও পান পাতাটি হোলির দহনে পুড়িয়ে দিতে হবে। সহজ ও ছোট্ট এই কাজটি হোলিকা দহনের দিন করলেই খুব সহজে বিয়ের যাবতীয় বাধা কেটে যাবে বলে জানান জ্যোতিষী রিয়া সরকার। 

তাহলে আর চিন্তা কি? জীবনের যাবতীয় সমস্যা দূর করতে সোমবার থেকে শুক্রবার নজর রাখুন আমাদের ওয়েবসাইটে। সমাধান দেবেন ট্যারো কার্ড রিডার, রেইকি হিলার ও নিউমেরোলজিস্ট রিয়া সরকার। জানান নিজেদের সমস্যার কথা এবং কোন কোন বিষয়ে আপনাদের সহজ সমাধান চাই। 

(আপনার যাবতীয় সমস্যার সহজ সমাধান জানাবেন ট্যারো কার্ড রিডার, রেইকি হিলার ও নিউমেরোলজিস্ট রিয়া সরকার। ফোন নং-9933022272. ফেসবুক পেজ লিঙ্ক