সাপ্তাহিক ছুটির দিন কেমন কাটবে? দেখে নিন আজকের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992)। মতামত জ্যোতিষীর নিজস্ব।) 

মেষ রাশি

পরিকল্পনা অনুযায়ী কাজ করতে পারবেন এবং তাতে সফল হবেন। চাকরিজীবীরা যতই চেষ্টা করুন সম্মানহানী হবেই। পরিবারের সাথে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। আর্থিক দিক ভালো নেই। শরীরের যত্ন নেওয়া দরকার।

বৃষ রাশি

আপনার ব্যবহারের জন্য প্রতিবেশী ও আত্মীয়-স্বজন অসন্তুষ্ট থাকবে। শব্দ চয়ণ সংযত রাখুন। ঋণ নেবেন না। শারীরিক কারণবশত ব্যবসায় ক্ষতি হতে পারে। আপনার শত্রু বলবান হবে। বন্ধুর স্থানে তর্কে জড়িয়ে পড়তে পারেন। শারীরিক দিকটা নজর রাখুন।

মিথুন রাশি

আজকের দিন খুবই ভাল। বিভিন্ন জায়গা থেকে অর্থ লাভের যোগ রয়েছে। আপনার মানসিকতার জন্য পরিবার-পরিজন আত্মীয়-স্বজন অসন্তুষ্ট থাকবে। চাকরিজীবীদের সময় ভাল। পরিবারের কথা শুনে চলুন। দূরে কোথাও যাওয়ার যোগ তৈরি হচ্ছে।

কর্কট রাশি

আজ আপনার দিন আনন্দ সাথে কাটবে। ব্যবসা ভাল হবে। অর্থনৈতিক দিক শুভ। নিজের কাজ সঠিকভাবে করবেন। পরিবারের সাথে ভালো সময় কাটান। দাম্পত্য জীবন সুখের হবে।

সিংহ রাশি

আজ আপনার সমস্ত কাজ সফল হবে। অর্থনৈতিক উন্নতি হবে। ঋণ দেবেন না। পরিবারের জন্য অর্থ নষ্ট হতে পারে। চোখের সমস্যায় ভুগতে পারেন। বিবাহের জন্য সম্বন্ধ আসতে পারে।

কন্যা রাশি

অর্থ উপার্জনের চেষ্টা বিফলে যাবে। ঋণ পরিশোধে ব্যর্থ হবেন। দাম্পত্য জীবনে সমস্যা তৈরি হতে পারে।  সন্তানদের থেকে অবহেলা পাবেন।

তুলা রাশি

ব্যবসা ও অর্থনৈতিক উন্নতি হবে। বিভিন্ন জায়গায় বিনিয়োগ করতে পারেন, লাভ হতে পারে। পরিবারের সাথে সময় কাটান এবং কথা বলুন। সন্তান আপনার কথা শুনবে।

বৃশ্চিক রাশি

দূর যাত্রার যোগ রয়েছে। আর্থিক স্বাচ্ছন্দতা থাকবে। অন্যের কথায় রেগে যাবেন না। আর্থিক উন্নতি হবে। জমি সংক্রান্ত কিছু কাজ হতে পারে। পরিবারের সাথে সম্পর্ক ভাল থাকবে।

ধনু রাশি

একসাথে অনেক কাজ করবেন না, এতে আপনি সমস্যায় পড়তে পারেন। অর্থ লাভের যোগ সৃষ্টি হচ্ছে। বেশি বিনিয়োগ করবেন না। হঠাৎ কিছু প্রাপ্তি আপনাকে বিপদে ফেলতে পারে।

মকর রাশি

শারীরিক অসুস্থতা হতে পারে। ফলে আর্থিক ক্ষতি হবে। ব্যবহারে পরিবার পরিজন অসন্তুষ্ট হবে। ব্যবসায় কিছু সমস্যা দেখা দিতে পারে। পরিবারের সাথে মনোমালিন্য হবার যোগ রয়েছে।

কুম্ভ রাশি

জীবনে নতুন মোড় আসবে এবং অনেক কাজে লাভ হবে। শারীরিক দিক ঠিক থাকবে। অর্থনৈতিক সমস্যা তৈরি হতে পারে। ঋণ পাবেন না। পরিবারের সাথে সময় কাটান। আপনার গৃহে নতুন অতিথি আসতে পারে।

মীন রাশি

আর্থিক দিক আপনার জন্য ভাল রয়েছে। প্রচুর খরচ করতে পারেন আজকে। পরিবারের সাথে থাকুন না হলে একা হয়ে যেতে পারেন। কঠোর পরিশ্রমের পর সফলতা পাবেন। সন্তানের জন্য মানসিক অশান্তি হতে পারে। দূরে কোথাও যেতে পারেন।