আয় করেও টাকা থাকছে না! এই সহজ টোটকায় সমাধান দিলেন জ্যোতিষী

জ্যোতিষী দেবকন্যা সুভাষিণী। 

সংসারে আর্থিক উন্নতি ও শ্রীবৃদ্ধি সকলেরই কাম্য। অনেকে বহু কষ্টে  অর্থ উপার্জন (Income) করলেও তা ধরে রাখতে পারেন না। কোনও না কোনও কারণে অর্থ খরচ হয়ে যেতে থাকে। তাই সঞ্চয় (Savings) নিয়ে দুশ্চিন্তার শেষ থাকে না। জানেন কি, খুব সহজ উপায়ে এই সমস্যা থেকে মুক্তি পাওয়া যেতে পারে। সুপ্রসিদ্ধ জ্যোতিষী বিশেষজ্ঞ দেবকন্যা সুভাষিণী এমনই একটি সহজ ঘরোয়া উপায়ের হদিশ দিলেন। 

অনেকেই জ্যোতিষীদের ((Astrologer) কাছে এই প্রশ্ন নিয়ে যান যে, রোজগার করলেও সে টাকা আর ঘরে থাকছে না। এ মাসে অসুস্থতার জন্য ডাক্তারের পিছনে গেল, তো পরের মাসে মোবাইলটা হাত থেকে পড়ে স্ক্রিন চুরমার। কিংবা বাড়ির টিভি হঠাৎ খারাপ। মেরামতি করতে বেরিয়ে গেল টাকা কিংবা নতুনই কিনতে হল। সাধারণ মানুষের এই ধরনের সমস্যা, অর্থাৎ আয় করলেও ঘরে রাখতে না পারা এবং কীভাবে সংসারে আয় বাড়ানো যায় এই প্রশ্ন নিয়ে সুবর্ণরেখা ডট কম কথা বলেছে বিখ্যাত জ্যোতিষী দেবকন্যা সুভাষিণীর সঙ্গে। তিনি বলে দিলেন কয়েকটি সহজ টোটকা।  

দেবকন্যা  সুভাষিণী জানালেন, রান্নাঘরে মশলার কৌটো সব সময় সম্পূর্ণ ভর্তি করে তা দক্ষিণ-পূর্ব দিকে রাখা উচিত। চালের কৌটো বা ডিব্বা রাখা উচিত রান্নাঘরের পশ্চিম দিকে। দেবকন্যা সুভাষিণীর মতে, গুড়ো হলুদ ব্যবহার না করে কাঁচা হলুদ বেঁটে বা শুকিয়ে গুড়ো করে তা কাঁচের বয়ামে দক্ষিণ-পূর্ব দিকে রাখলে এবং সেই হলুদ দিয়ে নিয়ে রান্না করলে সংসারের আর্থিক উন্নতি হয়। 

পাশাপাশি তিনি জানান, এই চালের কৌটো থেকে কিছুটা চাল ও হলুদের কৌটো থেকে কিছুটা হলুদ একটা লাল কাপড়ে রাখতে হবে। এরপর ওই চাল ও হলুদের সাথে একটা এক টাকার কয়েন, একটা তামার কয়েন এবং কিছুটা জব দিয়ে লাল কাপড়টিতে গিঁট দিতে হবে। সেই কাপড় নিয়ে শ্রীং কথাটি একশো আটবার কোনও কম্বলের আসনে বসে উচ্চারণ করতে হবে। এরপর ওই গিঁট দেওয়া কাপড়টি অর্থ রাখার জায়গায় রেখে দিতে হবে। ছোট্ট এই কাজটি করলেই সংসারে আর্থিক উন্নতি উত্তোরোত্তর বাড়তে থাকবে বলে দাবি করছেন জ্যোতিষ বিশেষজ্ঞ দেবকন্যা সুভাষিণী।

মতামত জ্যোতিষীর নিজস্ব।