কেমন যাবে আজ সারাদিন, দেখে নিন ১ মার্চ বুধবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: কিছু একটা মনকে উত্তেজিত করবে। কিন্তু কাউকে বলতে পারবে না। সন্ধ্যায় বন্ধুদের সাথে বেড়াতে যেতে পারেন। পারিবারিক পরিবেশও ভাল থাকবে।

বৃষ রাশি: ছাত্ররা আজ নতুন কিছুর অভিজ্ঞতা লাভ করবে। এই অভিজ্ঞতা ভবিষ্যতে তাদের কাজে লাগবে। ভাই বা বোনের কাছ থেকেও সারপ্রাইজ পাওয়া যেতে পারে।

মিথুন রাশি: আজকের দিনটি আপনার জন্য গুরুত্বপূর্ণ হবে। কারণ অনেক পরিবর্তন দেখা যাবে। পরিবারে শুভ কাজও হতে পারে।

কর্কট রাশি: পেশাগত জীবনে আপনি আপনার সঙ্গীর সমর্থন পাবেন। সেটা আপনার জন্য খুব দরকারী হবে। গৃহস্থালির কাজে বাইরে যেতে হতে পারে।

সিংহ রাশি: বন্ধুদের কাছ থেকে কিছু শুভ চিহ্ন থাকবে যেমন চাকরি পাওয়া বা বিয়ে করা ইত্যাদি। মন তুলনামূলকভাবে খুশি থাকবে।

কন্যা রাশি: সন্ধ্যায় বাইরে যাওয়া এড়িয়ে চলুন এবং যতটা সম্ভব বাড়িতে থাকুন। আজকের দিনটি আপনার জন্য শুভ নয়। এমনকি বাড়িতে, কোনও সদস্যের স্বাস্থ্য একটু খারাপ থাকতে পারে।

তুলা রাশি: বিবাহিত জীবন অনুযায়ী আজ আপনাকে কিছু নতুন অভিজ্ঞতা দেবে। বন্ধুর বিয়েতেও আমন্ত্রণ আসতে পারে।

বৃশ্চিক রাশি: আগ্রাসী মনোভাব প্রাধান্য পাবে। তার জন্য সম্পর্কের টানাপোড়েন হতে পারে। আপনার কথায় কারও খারাপ লাগতে পারে। তাই কথা বলার সময় নিজের উপর নিয়ন্ত্রণ রাখুন।

ধনু রাশি: আজ আপনার জন্য মিশ্র ফল নিয়ে এসেছে। কিছু বিষয়ে ইতিবাচক পরিবর্তন আসবে। আবার কিছু ক্ষেত্রে ক্ষতির সম্মুখীন হতে হবে।

মকর রাশি: কোনও কিছুর জন্য ব্যয় হবে। বাড়ির ব্যাপারে বাইরের লোকের হস্তক্ষেপ হতে পারে। সেটা আপনি পছন্দ করবেন না।

কুম্ভ রাশি: প্রেমের বিষয়ে সতর্ক থাকুন। কারণ কোথাও থেকে এমন কিছু বেরিয়ে আসতে পারে যা আপনার সম্পর্কের ক্ষতি করবে। বন্ধুদের সাথে সবকিছু শেয়ার করা থেকে বিরত থাকুন।

মীন রাশি: চাকরিতে আপনার সম্পর্কে নেতিবাচক পরিবেশ থাকবে। বসও আপনার উপর রাগান্বিত হবেন। কিছু জিনিসে আরও পরিশ্রমের প্রয়োজন।