কেমন যাবে সাপ্তাহিক ছুটির দিন? দেখে নিন রবিবার ৫ মার্চের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: সরকারি কর্মকর্তারা এদিন তাদের উচ্চপদস্থ কর্মকর্তাদের পূর্ণ সহযোগিতা পাবেন। আপনার আটকে থাকা কাজগুলো সম্পন্ন হবে। সামগ্রিকভাবে, আজকের দিনটি আপনার জন্য খুব শুভ হবে।

বৃষ রাশি: মন আধ্যাত্মিক থাকবে এবং ঈশ্বরের উপাসনা করবে। এক্ষেত্রে অর্থ ব্যয়ের সম্ভাবনাও রয়েছে। ধর্মীয় সফরে যাওয়ার কর্মসূচিও হতে পারে।

মিথুন রাশি: আপনি যদি অবিবাহিত হন, তাহলে আপনি আপনার চেয়ে বড় কোনও পুরুষ বা মহিলার প্রেমে পড়তে পারেন। এমতাবস্থায় তাড়াহুড়ো এড়িয়ে চলুন। চিন্তাভাবনা করে যে কোনও সিদ্ধান্ত নিন। না হলে পরিস্থিতি আরও খারাপ হবে।

কর্কট রাশি: আপনি বাড়ির কোনও সদস্যের সমর্থন পাবেন। তার জন্য আপনার কাজ দ্রুত সম্পন্ন হবে। আত্মীয়-স্বজনের সাথে ঘনিষ্ঠতা বাড়বে।  ঘরের কাজে বাইরে যেতে হবে কিন্তু তাতে অসুবিধা হবে।

সিংহ রাশি: এই দিনে ব্যয় নিয়ন্ত্রণ করা প্রয়োজন। অন্যথায় প্রয়োজনের চেয়ে বেশি ব্যয় হবে। তার জন্য আপনার বাজেটের অবনতি হবে। স্বামীর সমর্থন পাবেন এবং তিনি আপনাকে ভালভাবে বুঝতে পারবেন।

কন্যা রাশি: কোনও বিষয়ে আপনি খুব খুশি হবেন। কিন্তু একই উৎসাহে আপনি এমন কিছু বলতে পারেন যা সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হবে। এমতাবস্থায়, কিছু বলার আগে আপনার শব্দগুলি সঠিকভাবে চয়ন করুন।

তুলা রাশি: বাড়ির কোনও বয়স্ক ব্যক্তির স্বাস্থ্যের হঠাৎ অবনতি হতে পারে। এমন পরিস্থিতিতে আগে থেকেই সতর্ক থাকুন। সময়মতো ওষুধ, খাবার ইত্যাদি দিন।  অফিসে ইতিবাচক পরিবেশ থাকবে।

বৃশ্চিক রাশি: প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, এমন ছাত্ররা কোথাও থেকে একটি ভাল সুযোগ পেতে পারেন। তবে এর জন্য আপনাকে আপনার চারপাশের যত্ন নিতে হবে। অন্যথায় এই সুযোগটি আপনার হাত থেকে পিছলে যেতে পারে।

ধনু রাশি: আপনি যদি কয়েক দিনের জন্য কোথাও যাওয়ার পরিকল্পনা করে থাকেন তবে আজ তা চূড়ান্ত হতে পারে। এতে আপনি আপনার পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেনয় কোনও ধরনের দ্বিধা-দ্বন্দ্ব থাকবে না।

মকর রাশি: রাজনীতির ক্ষেত্রে সক্রিয় ব্যক্তিদের জন্য আজ একটি খুব শুভ দিন। এই দিনে নেওয়া যে কোনও সিদ্ধান্ত শুভ হবে। এই কারণে যে কাজটি আপনি কয়েকদিন ধরে করার কথা ভাবছিলেন, আজই তা সম্পূর্ণ করুন।

কুম্ভ রাশি: মানসিক উত্তেজনা থাকতে পারে। তবে একই সাথে আপনার কাছের কেউ সঠিক নির্দেশনা দেবে। তাদের পরামর্শ মনোযোগ সহকারে শুনুন। কারণ এটি ভবিষ্যতের জন্য পথ তৈরি করবে। 

মীন রাশি: আপনি আপনার দাদার বন্ধুর কাছ থেকে এমন কিছু পাবেন, যা আপনার মনকে খুশি করবে। এমন পরিস্থিতিতে আপনার আচরণ ইতিবাচক রাখুন এবং মিষ্টি কথা বলুন।