কেমন কাটবে সপ্তাহের প্রথম কাজের দিন? জেনে নিন সোমবার, ৬ মার্চের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন এবং দ্রুত গাড়ি চালাবেন না।  একাগ্রতা রাখতে হবে অন্যথায় দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে।  আর্থিক লাভ হবে কিন্তু তা সন্তুষ্টি দেবে না।

শুভ সংখ্যা-৬

শুভ রং-জাফরান

বৃষ রাশি: সন্তানদের কাছ থেকে সুখ থাকবে এবং তারা চাকরিতেও সুবিধা পাবেন।  বাড়িতে সবকিছু সুখী এবং শান্তিপূর্ণ হবে এবং সকলের সাথে সকলের সম্পর্ক ভাল থাকবে।  স্ত্রীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা হতে পারে।

শুভ সংখ্যা-৪

শুভ রং-নীল

মিথুন রাশি: এই দিনে কিছু কাজ থেকে দূরে থাকুন এবং কোনও ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনাকে ক্ষতি সহ্য করতে হবে।  কোনো বড় সিদ্ধান্ত নেওয়ার আগে বড়দের সঙ্গে আলোচনা করুন।

শুভ সংখ্যা-৮

শুভ রং-হলুদ

কর্কট রাশি: অনলাইনে হোক বা বন্ধুর মাধ্যমে কেউ আপনাকে টাকা প্রতারণা করতে পারে।  এমন পরিস্থিতিতে কাউকে ঋণ দেওয়া এড়িয়ে চলুন বা কোথাও বিনিয়োগ করবেন না।

শুভ সংখ্যা-১

শুভ রং-গোলাপি

সিংহ রাশি: শরীরের যে কোন অংশে আঘাত লাগতে পারে এবং সেখান থেকে অতিরিক্ত রক্ত ​​বের হতে পারে।  শারীরিক খেলাধুলার সময় সতর্ক থাকুন।  বাড়িতে কোনো ভালো খবর শোনা যাবে।

শুভ সংখ্যা-৪

শুভ রং-বাদামী

কন্যা রাশি: আশেপাশের মানুষের সাথে ইতিবাচক মেলামেশা হবে এবং তাদের সাথে মিলে নতুন কিছু করার পরিকল্পনা করা যেতে পারে।  এমনকি ঘরে সবার সম্পর্ক মধুর হয়ে উঠবে।

শুভ সংখ্যা-৫

শুভ রং-ধূসর

তুলা রাশি: আপনি যদি চাকরি খুঁজছেন তবে আজ আপনি একটি সুখবর পাবেন।  কোথাও থেকে ভালো অফার আসার সম্ভাবনা রয়েছে।  এমন পরিস্থিতিতে কোনো সুযোগ হাতছাড়া করবেন না।

শুভ সংখ্যা-৯

শুভ রং-মেরুণ

বৃশ্চিক রাশি: আপনার বন্ধুদের সাথে মতাদর্শগত মতপার্থক্য থাকবে, সেটা রাজনৈতিক হোক বা ধর্মীয়।  এমতাবস্থায় আমার পরামর্শ হল অযথা কারো সাথে ঝামেলায় না জড়ানো এবং বিতর্ক থেকে দূরে থাকুন।

শুভ সংখ্যা-২

শুভ রং-আকাশী

ধনু রাশি: যে কাজটি কয়েকদিন ধরে করা হচ্ছিল না তা আপনার মেধাশক্তির কারণে হয়ে যাবে।  লোকেরা আপনার দ্বারা প্রভাবিত হবে এবং সমাজে প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

শুভ সংখ্যা-কমলা

শুভ রং-৭

মকর রাশি: প্রেমের সম্পর্ক মধুর হবে এবং প্রেমিক-প্রেমিকার সাথে কোনো বিনোদনের জায়গায় যাওয়ার সুযোগ আসবে।  আজকের দিনটা  দুজনে একসাথে উপভোগ করবেন।

শুভ সংখ্যা-৩

শুভ রং-সবুজ

কুম্ভ রাশি: অজানা ভয় থাকবে এবং শত্রুরা প্রাধান্য পাবে।  কোনও কাজ করতে আপনার ভালো লাগবে না এবং কথাবার্তাও কম হবে।  একাকীত্ব অনুভব করবেন এবং বাইরে যেতে চাইবেন না।

শুভ সংখ্যা-৮

শুভ রং-সাদা

মীন রাশি: নতুন কোনো কাজ শুরু করার জন্য আজ সময়টা ভালো নয়।  তাই নতুন কোনো কাজ করার চিন্তা ত্যাগ করুন এবং কথা বলার সময় সতর্ক থাকুন।

শুভ সংখ্যা-১

শুভ রং-ধূসর