কেমন কাটবে আজকের দিনটি? দেখে নিন ২০ এপ্রিলের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: ব্যবসার ক্ষেত্রে লাভ হবে এবং আপনি যদি কোথাও বিনিয়োগ করে থাকেন তাহলে সেখান থেকে লাভ পাবেন।  কারও কাছ থেকে ঋণ নিয়ে থাকলে সেখান থেকেও ত্রাণ পাবেন।

বৃষ রাশি: বেসরকারি চাকরিজীবীরা আর্থিক সুবিধা পাবেন।  অফিসে আপনার সম্পর্কে একটি ইতিবাচক পরিবেশ থাকবে এবং বস আপনার কাজে খুশি হবেন।

মিথুন রাশি: পারিবারিক পরিবেশ আধ্যাত্মিক হবে এবং আপনি শান্তি অনুভব করবেন।  সকল সদস্যের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বৃদ্ধি পাবে।

কর্কট রাশি: আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে একটি ধর্মীয় তীর্থযাত্রায় যাওয়ার জন্য আপনার মন তৈরি করতে পারেন এবং এর জন্য পরিকল্পনা করতে পারেন।  পরিবারের সকল সদস্য আপনাকে নিয়ে খুশি দেখাবে এবং সম্মান বৃদ্ধি পাবে।

সিংহ রাশি: আপনি যদি কিছু দিন ধরে কোনও কিছু নিয়ে শঙ্কিত হয়ে থাকেন এবং তার অস্তিত্ব বা অস্তিত্ব নিয়ে সন্দেহে থাকেন, তাহলে আজ আপনি তা থেকে মুক্তি পাবেন।  মন শান্ত থাকবে এবং আপনি আগের থেকে অনেক বেশি সতেজ বোধ করবেন।

কন্যা রাশি: চাকরিতে বস আপনার কাজে খুশি হবেন কিন্তু আপনার চোখ থাকবে নতুন কাজের দিকে।  এই দিনে আপনি নিজেকে উন্নত করার কথাও ভাববেন এবং আপনার মনে নতুন কিছু শেখার বা করার চিন্তা আসবে।

তুলা রাশি: বাড়িতে সবকিছু সুখী এবং শান্তিপূর্ণ হবে, তবে আপনার কাছের কারও দ্বারা এতে ফাটল তৈরি করার চেষ্টা করা হবে।  এমন পরিস্থিতিতে ঘরের বাইরে কথা বলা এড়িয়ে চলুন এবং সবার সাথে সম্মানের সাথে আচরণ করুন।

বৃশ্চিক রাশি: কোনো বিষয়ে উৎসাহ থাকবে যার কারণে মন খুশি থাকবে।  দিনের শেষে গলা সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।  এমন পরিস্থিতিতে ভাজা জিনিস খাওয়া এড়িয়ে চলুন।

ধনু রাশি: আপনি যদি ডায়াবেটিক রোগী হয়ে থাকেন তবে আজ আপনার স্বাস্থ্য দুর্বল থাকতে পারে এবং চিনির মাত্রাও বাড়তে পারে।  এমতাবস্থায় মিষ্টি খাওয়া এড়িয়ে চলুন এবং আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

মকর রাশি: আপনি শিক্ষক এবং বন্ধুদের পূর্ণ সহযোগিতা পাবেন এবং আপনার নিজের কেউ আপনাকে সঠিকভাবে গাইড করবে।  কেরিয়ার নিয়ে বিভ্রান্তির অবসান হবে।

কুম্ভ রাশি: কারও সাথে যদি আপনার ব্যক্তিগত শত্রুতা থাকে তবে আজ তাদের সাথে সতর্ক থাকুন।  বাড়িতে ধর্মীয় আচার অনুষ্ঠানের ইঙ্গিত রয়েছে এবং পারিবারিক পরিবেশ আধ্যাত্মিক হবে।

মীন রাশি: আপনার সঙ্গীর সাথে একসাথে, আপনি ভবিষ্যতের রূপরেখা দেবেন এবং সন্তান হওয়ার বিষয়টিও আলোচনা করা যেতে পারে।  বাড়ির সবাই আপনাকে নিয়ে উত্তেজিত দেখা যাবে।