আজ হোলি, কেমন যাবে বুধবার ৮ মার্চ, দেখে নিন আজকের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: চোখের সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।  কোনও কিছু থেকে সংক্রমণ হওয়ার সম্ভাবনাও রয়েছে। মনকে যতটা সম্ভব শান্ত রাখুন, না হলে সমস্যা বাড়বে।

বৃষ রাশি: পরিবারের সদস্যরা আপনার কাছ থেকে কিছু আশা করবে। এমতাবস্থায় সংযম বজায় রাখুন এবং সবার সাথে সুসম্পর্ক বজায় রাখুন। বন্ধুর সহযোগিতা পাওয়া যাবে। কিন্তু তা সন্তোষজনক হবে না।

মিথুন রাশি: আজ বন্ধুদের সাথে আনন্দে কাটবে। ব্যয়ও বাড়বে। তবে আপনি এটি নিয়ে খুব বেশি চিন্তা করবেন না। বাড়িতে আপনার সম্পর্কে উত্তেজনার পরিবেশ থাকবে, তবে সময়ের সাথে সাথে বিষয়গুলি মিটে যাবে।

কর্কট রাশি: আপনি যদি কোনও ধরণের ব্যবসায় জড়িত থাকেন তবে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।  যে কোনও চুক্তি করার আগে ভাল করে ভেবে দেখে নিন।

সিংহ রাশি: আপনার জীবনে নতুন কেউ আসতে পারে। তবে তার আগে পুরানো প্রেমিক বা প্রেমিকার স্মৃতি থেকে বেরিয়ে আসতে হবে। আর্থিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য শুভ সংবাদ হবে।

কন্যা রাশি: অফিসে কাজ কম হবে এবং আপনি আপনার সহকর্মীদের সাথে ভাল সময় কাটাবেন। একজন সিনিয়র দ্বারা সঠিক দিকনির্দেশনা দেওয়া হবে, যা ভবিষ্যতের কৌশল তৈরিতে সহায়ক হবে।

তুলা রাশি: স্বাস্থ্যের দিক থেকে আজ একটি চ্যালেঞ্জিং দিন হতে পারে। পেট সংক্রান্ত সমস্যাগুলি আপনাকে বিরক্ত করতে পারে যেমন গ্যাস, বদহজম, ডায়রিয়া, কোষ্ঠকাঠিন্য ইত্যাদি।

বৃশ্চিক রাশি: কর্মক্ষেত্রে কোনও ধরনের বিবাদের সম্মুখীন হতে পারেন। এমন পরিস্থিতির মুখোমুখি হলে কী করবেন আর কী করবেন না। এই অবস্থায় অফিস রাজনীতি থেকে দূরত্ব বজায় রাখুন।

ধনু রাশি: ডিজিটাল মার্কেটিং, মিডিয়া, সাংবাদিক ইত্যাদি প্রতিষ্ঠানের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য আজকের সময় অনুকূল হতে পারে। যে কোনও জায়গা থেকে কোনও ভাল খবর বা কথা পেতে পারেন।

মকর রাশি: কোনও কিছুর জন্য অপেক্ষা বেশ কিছুদিন ধরে অপেক্ষা করে থাকলে আজ আপনি সেই বিষয়ে ভাল খবর পাবেন। বাড়িতে আপনার সাথে একটি ইতিবাচক পরিবেশ তৈরি হবে। সবাই আপনাকে নিয়ে খুশি হবে।

কুম্ভ রাশি: দিনের শুরুটা তেমন ভাল হবে না এবং মন অস্থির থাকবে। আপনার মন কিছু নিয়ে হতাশ থাকতে পারে। কিন্তু আপনি কাউকে বলতে পারবেন না।

মীন রাশি: বিবাহিত ব্যক্তিদের জীবন একঘেয়ে থাকার সম্ভাবনা রয়েছে। আপনার স্ত্রী বা স্বামীর সাথে আপনার বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা রয়েছে।  এই অবস্থায় তাদের সঙ্গে খোলামেলা কথা বলুন, নইলে বিষয়টি বাড়বে।