কেমন কাটবে উইকএন্ড? দেখে নিন শনিবার, ১১মার্চের রাশিফল




(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আগে কোনও লক্ষ্য স্থির করে থাকলে এবং সেদিকে অগ্রসর হতে না পারলে, আজকের দিনটি আপনার জন্য উপযুক্ত হবে।  তাই আজ যা ভাবছেন, সেই কাজ শুরু করুন।

বৃষ রাশি: আজকের বেশির ভাগ সময় কাটবে খেলাধুলায়।  আপনি যদি কারোর সাথে শারীরিক সম্পর্ক তৈরি করেন তাহলে আপনি সুখবর পেতে পারেন যা মনকে খুশি করবে।

মিথুন রাশি: বিবাহিতদের জন্য আজকের দিনটি শুভ হবে।  আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।  আজকের দিন দুজনের মধ্যে মধুর স্মৃতি নিয়ে আসবে।

কর্কট রাশি: শিক্ষার্থীরা এমন বন্ধুর কাছ থেকে নির্দেশনা পাবে যার কাছ থেকে তারা আশা করবে না।  এটি আপনার ভাই বা বোনের বন্ধুও হতে পারে।  যদিও এই মতামত আপনার জন্য খুব দরকারী হবে।

সিংহ রাশি: পারিবারিক ব্যবসায় বড় লাভের লক্ষণ রয়েছে।  নতুন কিছু চুক্তি হতে পারে।  বাড়ির সদস্যরা আপনাকে দেখে খুশি হবে।  আপনি আপনার কাজে আপনার কোনও ভাই বা বোনের সমর্থন পাবেন।

কন্যা রাশি: যতটা সম্ভব আপনার স্বাস্থ্যের যত্ন নিন। অন্যথায় আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।  তাই  রোগ প্রতিরোধ ক্ষমতা শক্তিশালী করে এমন জিনিস খান।  এতে আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা রাশি: বাড়িতে কোনও বিষয় নিয়ে বিতর্কের সম্ভাবনা রয়েছে।  এই পরিস্থিতিতে বড়দের হস্তক্ষেপে সমস্যার সমাধান হবে। তবে মনের মধ্যে তিক্ততা থেকে যাবে।

বৃশ্চিক রাশি: সোশ্যাল মিডিয়ায় বন্ধুর সাথে ঝগড়া হতে পারে এবং ছোটখাটো কথাবার্তায়ও বিষয়টি বাড়তে পারে।  সেজন্য আমার পরামর্শ হল, এটা সমস্যা বেড়ে যাওয়ার আগেই যদি এটাকে সামলে নিই তাহলে ভালো হবে।

ধনু রাশি: পিতামাতার সম্পর্কে আবেগপ্রবণ হতে পারেন এবং তাদের জন্য বিশেষ কিছু করার চেষ্টা করতে পারেন।  আজ, আপনি তাদের সাথে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

মকর রাশি: সকালে মাথাব্যথার সমস্যা বিরক্ত করতে পারে।  যাদের শ্বাস কষ্ট তাদেরও এই দিনে নিজেদের বিশেষ যত্ন নেওয়া উচিত।  বাড়িতে একটি ছোট অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে যাতে সবাই অংশগ্রহণ করবে।

কুম্ভ রাশি: আপনি যদি কোনও প্রকল্পে কাজ করেন তবে আজ এতে কিছু সমস্যা হবে।  এমন পরিস্থিতিতে সংযম থেকে কাজ করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে।  সবার মধ্যে পারস্পরিক সহযোগিতা বৃদ্ধি পাবে।

মীন রাশি: এই দিনে মনে হবে যে আপনার পরিবারের সদস্যরা আপনাকে বুঝতে অক্ষম। যার কারণে মনে দুঃখের অনুভূতি হতে পারে।  এমতাবস্থায় কোনও ধরনের খারাপ চিন্তা মাথায় ঢুকতে দেবেন না।