আর্থিক দুর্দশা ও রোগ মুক্তির ম্যাজিকাল টোটকা দিলেন জ্যোতিষী রিয়া সরকার, দেখুন ভিডিও

ট্যারো কার্ড রিডার, রেইকি হিলার ও নিউমেরোলজিস্ট রিয়া সরকার। 

নিজস্ব প্রতিবেদন:
অসুরা হোলিকাকে পোড়ানোর মাধ্যমে পালিত হয় হোলিকা দহন উৎসব। সারা দেশে বিভিন্ন নামে এই উৎসব পালন করা হয়। অশুভকে হারিয়ে শুভ শক্তিকে বন্দনা করা হয় হোলিকা দহন উৎসবে। এবছর ৭ ও ৮ই মার্চ এই দুদিন ধরে চলবে হোলির উৎসব। এই সময়ে কিছু গুপ্ত প্রক্রিয়া করলে জীবনে আসতে পারে দারুণ পরিবর্তন। জীবনের অনেক নেতিবাচক সমস্যার সমাধান এই দিনেই হতে পারে বলে জানান ট্যারো কার্ড রিডার, রেইকি হিলার ও নিউমেরোলজিস্ট রিয়া সরকার। 

তিনি বলেন, তিনটে কর্পূর ও তিনটে ফুল যুক্ত লবঙ্গ নিজের মাথার ওপর বাম দিকে বৃত্তাকারে সাতবার ঘুরিয়ে কর্পূর ও লবঙ্গটি হোলিকা দহনের আগুনে ফেলে দিতে হবে। এই কাজটি করার সময়ে মনে মনে সংকল্প করতে হবে যে নিজের জীবনের সমস্ত সমস্যা নির্মূল হয়ে গিয়েছে, যত রোগ ভোগ জ্বালা কেটে গিয়েছে, আর্থিক দুর্দশা কেটে গিয়েছে। দহন শেষ হয়ে গেলে সেখান থেকে একটু কালো টিপ নিজের কপালে লাগালেই ধীরে ধীরে জীবনে পরিবর্তন আসবে। 

তাহলে আর চিন্তা কি? জীবনের যাবতীয় সমস্যা দূর করতে সোমবার থেকে শুক্রবার নজর রাখুন আমাদের ওয়েবসাইটে। সমাধান দেবেন ট্যারো কার্ড রিডার, রেইকি হিলার ও নিউমেরোলজিস্ট রিয়া সরকার। জানান নিজেদের সমস্যার কথা এবং কোন কোন বিষয়ে আপনাদের সহজ সমাধান চাই। 


(আপনার যাবতীয় সমস্যার সহজ সমাধান জানাবেন ট্যারো কার্ড রিডার, রেইকি হিলার ও নিউমেরোলজিস্ট রিয়া সরকার। ফোন নং-9933022272.) ফেসবুক পেজ লিঙ্ক