৯ ফেব্রুয়ারি কেমন যাবে সারাদিন, দেখে নিন আজকের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992)। মতামত জ্যোতিষীর নিজস্ব।) 

মেষ রাশি

আজকের দিন আপনার জন্য যথেষ্ট ভাল। আগামী তিন চার দিন কি করবেন সেটা আজকে থেকে ভেবে রাখুন। ভেবেচিন্তে না এগোলে পরবর্তী সময় এটা আপনার জন্য শুভ নয়। বিনিয়োগ করা আপনার জন্য শুভ হবে না। অনেক সুযোগ আপনি হাতছাড়া করেছেন। জীবন আপনার জন্য ভালই থাকবে।

বৃষ রাশি

খুব বেশি চিন্তাভাবনা করবেন না। আজকের দিনটা আপনার জন্য একটু চিন্তা ভাবনার মধ্যে দিয়ে কাটবে। আপনার ভাল দিকগুলোকে নিয়ে কাজ করুন। পরিবারের সাথে মতোবিরোধ থাকলে আজকের দিনে ঠিক করে নিন। একটু কঠোর পরিশ্রম করুন। বিনিয়োগ করবেন। দাম্পত্য জীবন ভাল আছে।

মিথুন রাশি

খারাপ ভালর মধ্যে দিয়ে দিন যাবে আপনার। শারীরিক দিকটা যত্ন নেওয়া দরকার। আপনি জীবনকে একটা বাঁধনের মধ্যে বেঁধে রেখেছেন সেটা থেকে নিজেকে মুক্ত করুন। বিনিয়োগ করতে পারেন। ব্যবসার দিকটা ভাল যাবে। জীবন সঙ্গীর সাথে কথা বলার আগে বুঝে শুনে কথা বলুন।

কর্কট রাশি

আজকের দিন আপনার জন্য ঠিকঠাক। তবে আপনি কী করবেন বুঝে উঠতে পারছেন না। রাজনীতিবিদদের জন্য আজকের দিনটা ভাল। বিনিয়োগ করবেন না। নিজেকে যাচাই করুন। ব্যবসায়ীদের জন্য আজকের দিনটা ভাল না। দাম্পত্য জীবন তুলনামূলক ভাবে ভাল যাবে।

সিংহ রাশি

যে কোন কাজে যাওয়ার আগে একটু বিচার বিবেচনা করে নিন। পুরনো ভাবনা চিন্তা থেকে বেরিয়ে নতুন ভাবনাচিন্তার দিকে এগিয়ে চলুন। একা বোধ করছেন এখন। ব্যবসা দিকটা সামনে চলা দরকার। অল্প কিছু বিনিয়োগ করতে পারেন। বন্ধু বিবেচনা বুঝে শুনে করুন। অর্থনৈতিক দিক উন্নতি হবে। প্রেম সম্বন্ধ সম্পর্কে এগনোর আগে একটু ভেবে নিন। জীবনসঙ্গীকে বোঝার চেষ্টা করুন।

কন্যা রাশি

নিজেকে নিয়ে ভাবুন । নিজের ভাবনা চিন্তাগুলোকে আকার দিন। শারীরিক দিকটা ঠিক রাখার প্রয়োজন আছে। কথা বলার সময় ভেবে নিন। বিনিয়োগ করার জন্য ভাল সময়। ব্যবসায়ী দিক অর্থনৈতিক দিক শুধু আপনার জন্য। দাম্পত্য জীবন সুখে আছে।

তুলা রাশি

নতুন ভালবাসার চেষ্টা করুন। পুরনো জিনিসকে জীবন থেকে মুছে ফেলুন। সরকারের তরফ থেকে কিছু ভাল জিনিস পেতে পারেন। আজকের দিন আপনার জন্য ভাল। ভেবেচিন্তে বিনিয়োগ করুন। চাকুরজীবী এবং ব্যবসায়ীদের জন্য় ভাল। দাম্পত্য জীবন ভাল।

বৃশ্চিক রাশি

খুবই ভাল দিন আপনার জন্য। সাহস, উত্তেজনা, শক্তি আপনার মধ্যে থাকবে। থেমে থাকা কাজ সফল হবে। বিনিয়োগ করতে পারেন বুঝে শুনে। ব্যবসায় শুভ ফল পাবেন। জীবনসঙ্গীকে সময় দিন। দাম্পত্য জীবন ঠিকঠাক চলবে।

ধনু রাশি

আজকের দিন আপনার জন্য ঠিক আছে। রাগ, জেদ এক্ষুনি কম করুন। জীবনে কিছু করতে চাইলে পথচলা শুরু করুব এখনই। বড় জায়গায় বিনিয়োগ করতে পারেন। পরিবারের সাহায্য পাবেন আপনার কাজে। ব্যবসায়ীদের জন্য আজকের দিন শুভ। বিবাহিত জীবন আপনার জন্য শুভ হবে না।

মকর রাশি

আজকের দিন খুব ভাল। অনেক জায়গা থেকে লাভ আসবে। বিশ্বাস রাখুন এগিয়ে চলুন। অতিরিক্ত চাহিদা শুভ হবে না। বিনিয়োগের জন্য ভাল দিন। অর্থনৈতিক দিক ভাল যাবে। দাম্পত্য জীবন ঠিক চলবে।

কুম্ভ রাশি

আজকের দিন আপনার জন্য খুব ভাল। নিজের লক্ষ্য স্থির করুন। আটকে থাকা কাজ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভাল সময়। বিনিয়োগ করতে পারেন। সরকারি চাকরিজীবীদের জন্য ভাল সময়। ব্যবসায়ে অর্থনৈতিক লাভ হবে। দাম্পত্য জীবনকে নতুন রূপ দেওয়া দরকার।

মীন রাশি

আজকের দিন আপনার জন্য ভাল। আটকে থাকা কাজ এগিয়ে নিয়ে যেতে পারেন। নিজের মত বাঁচতে শিখুন। অর্থনৈতিক খুবই ভাল আছে। বিনিয়োগ করবেন না। আটকে থাকা কাজ সফল হবে। কিছু ইচ্ছে পূরণ হবে। ব্যবসায় নতুন কিছু খবর পাবেন । দাম্পত্য জীবন আপনার জন্য ভাল।