আজ সাপ্তাহিক ছুটির দিন, দেখে নিন ১৯ ফেব্রুয়ারি রবিবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।) 

মেষ রাশি: আপনার পিতামাতার উপর আস্থা শক্তিশালী হবে এবং আপনি তাদের সাথে কিছু জিনিস শেয়ার করবেন। হৃদয় হালকা হবে এবং মনের মধ্যে যে অনুভূতি ছিল তা প্রকাশ্যে বেরিয়ে আসবে। 

বৃষ রাশি:যার উপর আপনার আস্থা বেশি তার দ্বারা আপনি প্রতারিত হতে পারেন। এমন পরিস্থিতিতে আপনি টেনশনে থাকবেন কিন্তু কাউকে বলাও এড়িয়ে যাবেন।

মিথুন রাশি: আপনার গুরুর কথাগুলি মনোযোগ সহকারে শুনুন কারণ এই দিনে তিনি আপনার জন্য যা বলবেন তাই হবে।  যদিও আপনি এখন তা বুঝতে পারবেন না। তবে ভবিষ্যতের দৃষ্টিকোণ থেকে এটি আপনার জন্য সেরা প্রমাণিত হবে।

কর্কট রাশি: যারা আপনার সাথে কাজ করেন তাদের মনে শ্রদ্ধা বাড়বে। তারাও আপনার জন্য নতুন কিছু করার চেষ্টা করতে পারে।

সিংহ রাশি: আজ আপনার ভাগ্যের পরিবর্তন হবে। এমন পরিস্থিতিতে আপনাকে সাবধান হওয়া দরকার। সতর্ক না হলে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে। 

কন্যা রাশি: আপনি যদি কোনও প্রকল্পে কাজ করেন তবে তাতে ক্ষতি হতে পারে। তার দোষ আপনার উপর পড়বে। তাই যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভেবে নিন।

তুলা রাশি: আপনার বাচ্চারা কিছু থেকে আনন্দ পাবে। তারা আপনার জন্য নতুন কিছু করার চেষ্টা করবে। ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতি হবে। তবে ব্যয় বাড়বে।

বৃশ্চিক রাশি: বিয়ে হয়ে থাকলে ছোটখাটো বিষয়ে সুখ থাকবে। দুজনের মধ্যে পারস্পরিক ভালবাসা বৃদ্ধি পাবে।  আপনি আপনার স্ত্রীর জন্য বিশেষ কিছু করার চেষ্টা করবেন।

ধনু রাশি: কারও সাথে নতুন সম্পর্ক গড়ে উঠেছে। ব্যবসা হোক বা ব্যক্তিগত জীবনে, সেদিকে নজর দিতে হবে।

মকর রাশি: আজ আপনি এমন কোনও বন্ধুর সাহায্য পাবেন যার কাছ থেকে আপনি খুব কম আশা করবেন। এমন অবস্থায় দুজনের মধ্যে বন্ধুত্ব বাড়বে। মনও খুশি হবে।

কুম্ভ রাশি: ব্যবসায় নতুন অংশীদারিত্ব তৈরি হবে। যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে। কারও সাথে শত্রুতা হতে পারে। তবে আপনি সেদিকে কম মনোযোগ দেবেন।

মীন রাশি: এই দিনে আমরা নিজেদের আত্মদর্শন করব এবং কিছু বিষয়ে অনুশোচনা করব।  সন্ধ্যার পর কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হবে। তবে কিছু সমস্যা হবে।