কেমন যাবে আজকের দিন? দেখে নিন বৃহস্পতিবার ২৩ ফেব্রুয়ারির রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আপনি কোনও ক্ষেত্রে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। তাই এটিকে পিছলে যেতে দেবেন না। আপনার মনোযোগ এক জায়গায় ফোকাস করার চেষ্টা করবে।

বৃষ রাশি: জীবনসঙ্গীর সাথে কিছু বিষয়ে ঝামেলা হতে পারে। আপনি ভবিষ্যতের জন্য পরিকল্পনা করতে পারেন। সেখানে আপনার সঙ্গীর ভূমিকাও গুরুত্বপূর্ণ হবে।

মিথুন রাশি: আপনি আপনার কাজের নতুন বিকল্পগুলির সন্ধানে থাকবেন। সেই বিকল্পগুলিও খুঁজতে শুরু করবেন।  কোথাও থেকে কিছু ভাল লিডও পাওয়া যাবে।

কর্কট রাশি: আপনি যদি শিল্প বা সংগীতের ক্ষেত্রে কাজ করেন বা পড়াশোনা করেন তবে এই দিনে ইতিবাচক ফলাফল দেখা যাবে।  কিছু শারীরিক আঘাত হতে পারে।

সিংহ রাশি: অতীতের ভুল থেকে শিক্ষা নেবেন। আজকের দিনটি আত্মদর্শনে বেশি ব্যয় হবে। পরবর্তী করণীয় নিয়ে ফোকাস থাকবে।

কন্যা রাশি: অপ্রত্যাশিত সুবিধা পেতে পারেন। বাড়িতে ধর্মীয় আচার-অনুষ্ঠান হওয়ার ইঙ্গিত রয়েছে। আপনি আপনার সন্তানদের সম্পর্কে খুশি হবেন। ভাই বা বোনের পূর্ণ সমর্থন পাবেন।

তুলা রাশি: নতুন সম্ভাবনা অন্বেষণে কাজ করবেন। এতে আপনি সঠিক দিকনির্দেশনাও পাবেন। কিছুটা নার্ভাসনেস থাকবে। কিন্তু কারও সঠিক নির্দেশনাও পাওয়া যাবে।

বৃশ্চিক রাশি: আজকের দিনটি আপনার জন্য শুভ। আপনি যা চান তাই হবে। আপনার আচরণও সবাই পছন্দ করবেন এবং সমাজে সম্মান বাড়বে।

ধনু রাশি: যদি কোথাও টাকা লগ্নি করা হয় তবে এই দিনে সাবধান থাকুন। কারণ কোথাও থেকে ক্ষতির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার পিতামাতার স্বাস্থ্যেরও বিশেষ যত্ন নিন।

মকর রাশি: আপনি যদি বিয়ের বয়সে পৌঁছে থাকেন তবে আজ বাড়িতে আপনার সম্পর্কে আলোচনা হবে। আপনার বিবাহের বিষয়টি এগিয়ে যাবে। আপনি কিছুটা অস্বস্তি বোধ করবেন তবে ভবিষ্যতের দিক থেকে এটি ভাল হবে।

কুম্ভ রাশি: আপনার প্রেমিকার সাথে কিছু নিয়ে হতাশা থাকবে। আপনি তাদের সম্পর্কে খারাপ বোধ করতে পারেন।  এমন পরিস্থিতিতে খোলামেলা কথা বলুন এবং বিষয়গুলি সমাধান করার চেষ্টা করুন।

মীন রাশি: আপনার বিজয়ের জন্য কঠোর পরিশ্রম করবেন। সারাদিন কাজের চাপ বেশি থাকবে। তবে আপনিও মন দিয়ে কাজ করবেন এবং শেষ পর্যন্ত সাফল্যও হাতের মুঠোয় থাকবে।