কেমন যাবে আজকের দিন, দেখে নিন ২৪ ফেব্রুয়ারি শুক্রবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: মন অস্থির থাকবে। মনে কিছু খারাপ চিন্তা আসবে। এমন পরিস্থিতিতে মনকে শান্ত করার জন্য অন্তত আধঘণ্টা ধ্যান করার চেষ্টা করলে অনেক উপকার হবে।

বৃষ রাশি: আপনি আজ ভাগ্যবান। আপনি যদি কলেজে থাকেন, তবে আপনার শিক্ষকরা আপনার উপর খুশি হবেন। আপনি পরীক্ষায়ও সাফল্য পাবেন।  অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে এবং সম্পর্কও মজবুত হবে।

মিথুন রাশি: আপনার কাজে স্থিতিশীলতা আনার চেষ্টা থাকবে এবং আপনি এতে অনেকাংশে সফল হবেন।  কারো কারো সাথে পারস্পরিক বিদ্বেষ সামনে আসতে পারে।

কর্কট রাশি: ব্যক্তিত্বের উন্নতি হবে এবং পরিবারের দায়িত্ব বুঝবে। আপনার বাবার সাথে কোনও বিষয়ে আলোচনা হতে পারে।

সিংহ রাশি: নতুন শত্রু তৈরি হতে পারে।  কৃষিক্ষেত্রে সাফল্য আসবে।  ব্যবসায় ক্ষতি হবে তবে তা হবে সাময়িক।  কোনো বিষয়ে মন অস্থির থাকবে।

কন্যা রাশি: অতিরিক্ত কিছু নিয়ে চিন্তা করা আপনার জন্য উত্তেজনা সৃষ্টি করতে পারে।  এমন পরিস্থিতিতে আপনার কাছের কারও সাথে বিষয়টি শেয়ার করলে ভাল হবে।

তুলা রাশি: বান্ধবীর সাথে ভালো সম্পর্ক স্থাপনের চেষ্টা করবেন।  পরিবারের সদস্যরা কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।  সন্তানদের ব্যাপারে আশাবাদী হবেন।

বৃশ্চিক রাশি: চাকরির পথ সহজ হবে। সবাই আপনার কাজে খুশি হবে। বাড়ির কারও সঙ্গে মতবিরোধ দেখা দেবে। তবে সেটা বোঝাপড়ার সঙ্গে মিটে যাবে।

ধনু রাশি: আজ মঙ্গল কিছুটা ভারী। তার জন্য ছোটখাটো সমস্যার মুখোমুখি হতে পারেন।  এমন অবস্থায় আজ হনুমান মন্দির দর্শন আপনার জন্য শুভ। 

মকর রাশি: আপনি যদি কয়েকদিন ধরে কোনও পরিকল্পনা নিয়ে কাজ করে থাকেন, তবে আজ আপনি তাতে সাফল্য পাবেন। সেটা আপনার মনকে খুশি করবে।  আশপাশের কারও আচরণ পছন্দ করবেন।

কুম্ভ রাশি: আপনি জ্ঞানী কারও প্রতি আকৃষ্ট হতে পারেন। কিন্তু তাঁকে বলতে পারবেন না। এমন পরিস্থিতিতে উত্তেজিত হওয়া এড়িয়ে চলুন এবং তাঁদের পুরো সময় দিন।

মীন রাশি: এই দিনে আপনাকে আপনার স্ত্রীর কাছ থেকে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। সেটা আপনাকে বিরক্ত করতে পারে। সম্পর্ক পরিচালনার সময় আপনি কিছু ভুল করতে পারেন।