আজ কেমন যাবে সারাদিন, দেখে নিন ২ মার্চ, বৃহস্পতিবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আপনি যদি বাইরে যাওয়ার পরিকল্পনা করেন, তবে এই দিনে আপনার নিজের গাড়ি চালানো এড়িয়ে চলুন। কারণ দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। সম্ভব হলে গণ পরিবহণে ভ্রমণ করুন। বন্ধুর সাথে মতবিরোধের সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি: আপনি যদি সোশ্যাল মিডিয়ায় বেশি সক্রিয় থাকেন, তাহলে এই দিনে কোনও অচেনা ব্যক্তির সঙ্গে বিতর্ক হতে পারে, যা কিছুক্ষণের মধ্যেই বড় আকার ধারণ করতে পারে।  সেজন্য আগে থেকেই এ বিষয়ে সতর্ক থাকুন এবং অপ্রয়োজনীয় ঝগড়া এড়িয়ে চলুন।

মিথুন রাশি: দিনের শুরুটা ভালো যাবে না এবং মনে একটা অস্থিরতা থাকবে, কিন্তু বিকেল নাগাদ অপ্রত্যাশিত কিছু ঘটবে যা আপনার মনকে খুশি করবে।

কর্কট রাশি: প্রেম জীবনে সাবধানতা অবলম্বন করা প্রয়োজন।  আপনার সঙ্গী আপনার কাছ থেকে এমন কিছু আশা করবে যা আপনি দ্রুত বুঝতে পারবেন না।  এমন পরিস্থিতিতে তাদের বোঝার চেষ্টা করলে ভালো হবে।

সিংহ রাশি: পারিবারিক জীবনে সুখ ও শান্তি অনুভব করবেন এবং মায়ের সহযোগিতা পাবেন।  এই সময়ে, আপনার পিতার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন কারণ কিছু দীর্ঘস্থায়ী অসুস্থতা তাকে কষ্ট দিতে পারে।

কন্যা রাশি: আপনার যদি পাথরের সমস্যা থাকে তবে আজই সাবধান হোন কারণ হঠাৎ করে এর ব্যথা হতে পারে।  চাকরিতে কিছু আশা থাকবে, তবে তা এখনও পূরণ হবে না।

তুলা রাশি: আপনি যদি অবিবাহিত হন তবে এই দিনে কারও সাথে একটি ইতিবাচক কথোপকথন শুরু হবে, তবে আপনার শুরুতে সবকিছু শেয়ার করা এড়ানো উচিত, অন্যথায় পরে আপনি ক্ষতির মুখে পড়বেন।

বৃশ্চিক রাশি: স্কুলে অধ্যয়নরত ছাত্রছাত্রীরা আজ বন্ধুর সহযোগিতা পাবেন।  বন্ধুদের সাথে আড্ডায় বেশি সময় কাটবে যার কারণে আপনার মা আপনার প্রতি হতাশ হতে পারেন।

ধনু রাশি: কর্মজীবীদের জন্য আজ সেরা সময়।  সহকর্মীদের সাথে নতুন কিছু করার পরিকল্পনা করা যেতে পারে।  পাশাপাশি অফিসে ইতিবাচক পরিবেশ তৈরি হওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে।

মকর রাশি: কারো নজর তোমার দিকে।  এমতাবস্থায় একবার নিজের এবং আপনার পরিবারের চোখ সরিয়ে নিন, না হলে পরিস্থিতি আরও খারাপ হবে।  অর্থনৈতিক ক্ষেত্রে ক্ষতি হতে পারে।

কুম্ভ রাশি: কোনো ভাই বা বোনের পদোন্নতি হতে পারে বা তাদের পক্ষ থেকে অন্য কোনো সুসংবাদ পাওয়া যাবে।  বাড়ির পরিবেশ ইতিবাচক হবে বলে আশা করা হচ্ছে এবং সন্ধ্যায় সবার জন্য ঘোরাঘুরি করার জন্য একটি প্রোগ্রাম করা যেতে পারে।

মীন রাশি: যদি কয়েকদিন ধরে আপনার মায়ের শরীর খারাপ যাচ্ছে, তাহলে আজই তাকে ডাক্তার দেখান কারণ এই রোগ বাড়তে পারে যা পরবর্তীতে সমস্যা তৈরি করবে।