আজ দোল উৎসব, মঙ্গলবারের রাশিফলের সঙ্গে দেখে নিন আপনার রাশির জন্য শুভ রঙ


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: চাকরি নিয়ে মোহভঙ্গ হতে পারে এবং অফিসে সহকর্মীর সাথে ছোটখাটো ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে।  এমন পরিস্থিতিতে যে কোনও ধরনের বিবাদ থেকে নিজেকে দূরে রাখুন। শুভ সংখ্যা- ১। শুভ রং- ধূসর। 

বৃষ রাশি: জমি সংক্রান্ত কাজে টাকা বিনিয়োগ করলে সেখান থেকে লাভের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। উচ্চ রক্তচাপের সমস্যা বিরক্তিকর হতে পারে।  আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন এবং সঠিক সময়ে খান। শুভ সংখ্যা- ৬। শুভ রং- জাফরান। 

মিথুন রাশি: আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে আজকের দিনটি আপনার উভয়ের জন্য শুভ ফল নিয়ে এসেছে। ব্যবসায় অপ্রত্যাশিত লাভের লক্ষণ রয়েছে, যার কারণে বাড়িতেও সুখের পরিবেশ থাকবে। শুভ সংখ্যা-৪। শুভ রং- নীল। 

কর্কট রাশি: এই দিনে আপনি এমন অনেক সুযোগ পাবেন যা শুভ ফল দেবে। তাই এটির সুবিধা নেওয়া থেকে মিস করবেন না। আপনার খুব কাছের কেউ আপনাকে সাহায্য করবে যা আপনাকে খুশি করবে। শুভ সংখ্যা- ৮। শুভ রং - হলুদ। 

সিংহ রাশি: পিতামাতার কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। তাদের সাথে বাইরে যাওয়ার প্রোগ্রামও করা যেতে পারে। আপনি বাচ্চাদের কাছ থেকেও আনন্দ পাবেন এবং তারাও আপনার জন্য বিশেষ কিছু করার চেষ্টা করবে। শুভ সংখ্যা- ১। শুভ রং- গোলাপী।

কন্যা রাশি: যৌথ পরিবারে বসবাসকারীদের জন্য আজকের দিনটি ভালো যাবে। বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে এবং কিছু অনুষ্ঠানেরও আয়োজন করা যেতে পারে। আজ বেশিরভাগ সময় পরিবারের সদস্যদের সঙ্গেই কাটবে। শুভ সংখ্যা- ৪। শুভ রং- বাদামী।

তুলা রাশি: অর্থনৈতিক ক্ষেত্রে ক্ষতির সম্ভাবনা থাকলেও তা খুব বেশি হবে না। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। বন্ধুর পরামর্শ খুব দরকারী হতে পারে। শুভ সংখ্যা- ৫। শুভ রং- ধূসর।

বৃশ্চিক রাশি: কাজের চাপে মানসিক অবসাদ অনুভব করতে পারেন। এজন্য আপনাকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় মানসিক ভারসাম্য নষ্ট হতে পারে, যা আপনার এবং আপনার পরিবারের জন্য ঠিক হবে না। শুভ সংখ্যা- ৯। শুভ রং- মেরুন।

ধনু রাশি: কয়েকদিন ধরে করা পরিশ্রম আজ ফল পেতে পারে।  সৃজনশীলতা বৃদ্ধি পাবে এবং শিক্ষকদের দ্বারাও প্রশংসিত হবেন। শুভ সংখ্যা- ২। শুভ রং - আকাশী।

মকর রাশি: আজকের দিনটি কৃষকদের জন্য খুবই উপকারী হবে। কোথাও থেকে আপনি আপনার ফসলের ন্যায্য মূল্য পাবেন বা ব্যাংক থেকে লাভ পাবেন। আপনার আশেপাশের দিকে নজর রাখুন এবং কোনো সুযোগ আপনার কাছে যেতে দেবেন না। শুভ সংখ্যা- ৭। শুভ রং- কমলা।

কুম্ভ রাশি: আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে যা আপনাকে আপনার কাজ সুচারুভাবে চালানোর জন্য নতুন অনুপ্রেরণা দেবে। যদি কয়েকদিন ধরে কোনও কিছু আপনাকে কষ্ট দেয়, তাহলে এর বিরুদ্ধে লড়াই করার ইচ্ছাশক্তি জাগ্রত হবে। শুভ সংখ্যা- ৩। শুভ রং- সবুজ।

মীন রাশি: আজ আপনি আপনার সঙ্গীর প্রতি অনেক ভালবাসা অনুভব করবেন। তাদের জন্য বিশেষ কিছু করার চেষ্টা করা যেতে পারে, যা দুজনের সম্পর্ককে আরও মজবুত করবে। তারাও আপনাকে খুব ভালো বুঝবে। শুভ সংখ্যা- ৮। শুভ রং- সাদা।