কেমন যাবে আজকের দিন, দেখে নিন বৃহস্পতিবার ৯ মার্চের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: মন অস্থির থাকার সম্ভাবনা রয়েছে। তবে আবেগের উপর কোন নিয়ন্ত্রণ থাকবে না।  এমন পরিস্থিতিতে, সঠিক শব্দচয়নের উপর জোর দিন। অন্যথায় সম্পর্কের দূরত্ব বাড়তে পারে।

বৃষ রাশি: কোথাও থেকে হঠাৎ আর্থিক সুবিধা পাওয়ার লক্ষণ রয়েছে। কিছু প্রকাশ্যে করা থেকে বিরত থাকুন। না হলে লাভের পরিবর্তে ক্ষতির সম্ভাবনা রয়েছে।

মিথুন রাশি: বাড়ি থেকে দূরে থাকলে আজ আপনি আপনার পরিবারের সদস্যদের মিস করতে পারেন। আপনি আবেগপ্রবণও হতে পারেন। এই অবস্থায় আপনি যদি আপনার কাছের কারও সাথে কথা বলেন তবে পরিস্থিতি আরও ভাল হবে।

কর্কট রাশি: কোথাও কোনও সম্পর্কের কথা থাকলে আজ এগোতে পারে। পরিবারে সুখের পরিবেশ থাকবে এবং মাতৃপক্ষ থেকে কিছু সুখবরও পাওয়া যাবে।

সিংহ রাশি: যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাঁরা নিজেদের জন্য নতুন কিছু করার সুযোগ পাবেন। মন শান্ত থাকবে এবং নতুন চিন্তা মাথায় আসবে। বাবার স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা রাশি: সঙ্গীর প্রতি ঈর্ষার অনুভূতি আধিপত্য বিস্তার করতে পারে। সেই ঈর্ষার অনুভূতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। দুজনের মধ্যে দূরত্ব বাড়তে পারে, যা আপনার জন্য ভাল হবে না।

তুলা রাশি: অর্থনৈতিকভাবে আজ কিছু অনিশ্চয়তার সম্মুখীন হতে হতে পারেন। আর্থিক লাভ হবে। কিন্তু কোথাও থেকে ক্ষতির প্রবল সম্ভাবনা রয়েছে। আগের থেকে বেশি সতর্ক থাকলেই ঠিক হবে।

বৃশ্চিক রাশি: বাড়ির কোনও সদস্যের কুদৃষ্টি হতে পারে। তার জন্য পরিবেশ অশান্ত হওয়ার সম্ভাবনা। পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতি হতে পারে বা আচরণে পরিবর্তন দেখা যেতে পারে। প্রত্যেকের দৃষ্টি অপসারণ নিশ্চিত করুন।

ধনু রাশি: ভাই বোনের মধ্যে কলহের সম্ভাবনা রয়েছে। এই ঝগড়া কিছু সাধারণ বিষয় নিয়ে শুরু হবে কিন্তু কিছুক্ষণের মধ্যেই বাড়বে। তার জন্য আপনি পরে অনুশোচনা করবেন। এই ক্ষেত্রে, আগে থেকেই সাবধান হোন।

মকর রাশি: আজ, মানসিক বিষণ্ণতার কারণে আপনি অ্যালকোহল অবলম্বন করতে পারেন। তবে এটি শেষ পর্যন্ত পরিস্থিতি আরও খারাপ করবে।  এই অবস্থায় বন্ধুর সঙ্গে ইতিবাচক কথাবার্তা হলে ভাল হবে।

কুম্ভ রাশি: আপনার প্রেমিকের প্রতি অসন্তুষ্টির অনুভূতি বেড়ে উঠতে পারে। তৃতীয় ব্যক্তির কারণে ভিন্নতা দেখা দেবে। বিশ্বাসের অভাব হতে পারে এবং হতাশাগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। 

মীন রাশি: পারিবারিক জীবন এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করবেন। কিন্তু অতিরিক্ত কাজের চাপের কারণে তা করতে পারবেন না। পরিবারের সদস্যরা আপনাকে খুব ভাল বুঝবে।