সপ্তাহের প্রথম দিন কেমন কাটবে? দেখে নিন সোমবার, ১৩ মার্চের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আপনার ছেলেমেয়েরা যদি কলেজে অধ্যয়ন করে, তাহলে তাদের নিয়ে টেনশন হতে পারে।  এ নিয়ে বাড়ির সব সদস্যের সঙ্গে আলোচনা হবে।  অর্থনৈতিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি: এই দিনে সাবধানতার সাথে অর্থ ব্যবহার করা দরকার। অন্যথায় বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা প্রবল।  কোথাও টাকা বিনিয়োগ করলে সেখান থেকে ক্ষতির মুখে পড়তে হবে।

মিথুন রাশি: আজ বন্ধুদের কাছ থেকে আর্থিক সাহায্য আশা করা হচ্ছে।  সারাদিন উদ্যমে ভরপুর থাকবে এবং যে কাজটি কয়েকদিন ধরে করার কথা ভাবছিলেন তা আজ হয়ে যাবে।

কর্কট রাশি: বাজারে কারো সাথে ঝগড়া হওয়ার সম্ভাবনা থাকতে পারে এবং বিষয়টি মারামারিতেও পৌঁছাতে পারে।  এমন পরিস্থিতিতে আগে থেকে কোনও ধরনের বিতর্কে জড়ানো এড়িয়ে চলুন।

সিংহ রাশি: আপনার বন্ধুদের সাথে কিছু জিনিস শেয়ার করতে চাইবেন। এর জন্য আচার-আচরণে পরিবর্তন আনতে হবে, নইলে বিষয়গুলো ঠিকমতো বোঝা যাবে না।

কন্যা রাশি: আজ একটি চ্যালেঞ্জিং দিন হতে চলেছে এবং অনেক ধরণের সমস্যার সম্মুখীন হতে হতে পারেন।  এমন পরিস্থিতিতে শক্তি বৃদ্ধি পাবে।  ঘরে সুখ এবং শান্তি থাকবে।

তুলা রাশি: আচরণে বিরক্তি দেখা যাবে।  কারও সাথে তর্কও হতে পারে।  এমন পরিস্থিতিতে রাগ নিয়ন্ত্রণে না রাখলে ব্যাপারটাও বাড়তে পারে।  ধৈর্য ধরলে ভাল হবে।

বৃশ্চিক রাশি: আজ আপনি আপনার বাড়ির পরিবর্তন সম্পর্কিত একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন বা একটি নতুন বাড়ি কেনার চিন্তা ভাবনা করতে পারেন।  এ বিষয়ে সকলের মধ্যে গভীর আলোচনাও সম্ভব।

ধনু রাশি: এই দিনে ভাগ্য আপনার সাথে আছে এবং নষ্ট কাজগুলিও সহজে হয়ে যাবে।  টাকা কোথাও আটকে থাকলে সেটাও পাওয়া যাবে।  সামগ্রিকভাবে, আজকের দিনটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে।

মকর রাশি: আজকের দিনটি আপনার রাশি অনুযায়ী মিশ্র ফল নিয়ে আসছে।  কিছু বিষয়ে আপনি সুখ পাবেন এবং কিছু কিছুতে ব্যর্থতাও আসতে পারে।  এমন পরিস্থিতিতে বিচক্ষণতার সঙ্গে কাজ করলে ভাল হবে।

কুম্ভ রাশি: এই দিনে এমন অনেক পরিস্থিতি আসবে যখন আপনাকে নিজেকে পরীক্ষা করতে হবে।  এর কারণে মনোবল বাড়বে।  বাড়ির লোকজনের পূর্ণ সমর্থন পাবেন।

মীন রাশি: মানসিক চাপ অনুভব করবেন এবং কাজে কম মনোনিবেশ করতে পারবেন।  পরিবারের সদস্যরা আপনার সম্পর্কে চিন্তিত থাকতে পারে এবং কোনও বিষয়ে একটি দৃঢ় সিদ্ধান্ত নেওয়া যেতে পারে।