কেমন যাবে আজকের দিন, দেখে নিন ৫ এপ্রিল বুধবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: একটা কাজ করলে সেখান থেকে কাজের চাপ কমে যাবে। এই কারণে, আপনি আপনার বেশিরভাগ সময় পারিবারিক বা ব্যক্তিগত কাজে দিতে সক্ষম হবেন।

বৃষ রাশি: স্কুলের পড়ুয়ারা নিজেদের জন্য নতুন কিছু করার চেষ্টা করবে। তবে এর কিছু বিপরীত হতে পারে। সেজন্য আগে থেকেই সতর্ক থাকুন এবং ভুল সঙ্গের বন্ধুদের থেকে দূরত্ব বজায় রাখুন।

মিথুন রাশি: আপনি যদি কলেজের প্রথম বর্ষে থাকেন তাহলে এই দিনে আপনি পড়াশোনায় কম এবং অন্যান্য বিষয়ে বেশি মনোনিবেশ করতে সক্ষম হবেন। এ বিষয়ে বাবার সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে।

কর্কট রাশি: যদি বিয়ের পাঁচ বছরের বেশি হয়ে থাকে, তাহলে আপনার সঙ্গীর সঙ্গে আপনার মতভেদ থাকবেই। কিন্তু পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমে তাও দ্রুত সমাধান হয়ে যাবে। এই সময়ে, আপনি আপনার শ্বশুরবাড়ির কাছ থেকেও সাহায্য পাবেন। তাদের সাথে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হয়ে উঠবে।

সিংহ রাশি: এই দিনে আপনার কাজের প্রতি আরও মনোযোগ দিন। কারণ কোনও কারণে কিছু ভুল হয়ে যেতে পারে। যার কারণে আপনার চাকরিতেও সমস্যা হতে পারে। সেজন্য আগে থেকেই সতর্ক থাকুন এবং কোনও কিছুকে বাড়তে দেবেন না।

কন্যা রাশি: আপনি যদি ডায়াবেটিস বা বিপি রোগে ভোগেন, তাহলে আজই নিজের যত্ন নিন। ওষুধের পাশাপাশি অন্তত আধঘণ্টা যোগব্যায়াম করার অভ্যাস করুন। না হলে পরে সমস্যা আরও বাড়বে।

তুলা রাশি: যদি কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়ায় কারও সাথে ইতিবাচক কথোপকথন চলতে থাকে তবে তাদের সাথে সম্পর্কে ফাটল হতে পারে। মনে দুঃখের অনুভূতি বেশি থাকবে।

বৃশ্চিক রাশি: পরিবারের সদস্যদের মধ্যে বৈঠক হবে এবং কোনও পুরনো বিষয়ে গভীর আলোচনা হবে। আপনার মতামতও এতে গুরুত্বপূর্ণ হবে। আপনার কথা সবাই মনোযোগ দিয়ে শুনবে।

ধনু রাশি: বন্ধুদের মধ্যে কারও সম্পর্ক নিশ্চিত করা যায়। তাদের বিয়ের আমন্ত্রণপত্রও পাবেন।  ভাই বা বোনের যে কোনও এক জনের চাকরির সুখবর আসতে পারে।

মকর রাশি: ব্যবসার ক্ষেত্রে আজকের দিনটি শুভ হবে। এই সময়ে, একটি নতুন ব্যবসা শুরু করার বা বর্তমান ব্যবসা সম্প্রসারণের চিন্তা আপনার মনে আসবে। নতুন ব্যবসার প্রতি উৎসাহও থাকবে।

কুম্ভ রাশি: আপনি যদি কিছু সময়ের জন্য কারও সাথে প্রেমের সম্পর্ক করে থাকেন, তবে এই দিনে আপনার পরিবারের সদস্যরা আপনার সম্পর্কের কথা জানতে পারে। যদিও বাড়ির কোনও সদস্যের সমর্থনও থাকবে। তবে তা তেমন কার্যকর হবে না।

মীন রাশি: আপনি যদি উচ্চ শিক্ষা লাভের জন্য কোনও পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে আজকে আপনার কাছের কেউ আপনাকে গাইড করবে। সেটা ভবিষ্যতে খুব কাজে আসবে।