সপ্তাহের প্রথম দিন কেমন কাটবে আপনার? দেখে নিন ১০ এপ্রিল, সোমবারের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আপনি যদি বিয়ের জন্য অপেক্ষা করে থাকেন তবে আজ মাতৃপক্ষ থেকে একটি ভাল সম্পর্কের পরামর্শ আসতে পারে।  যদিও আপনার মা এটি কম পছন্দ করবেন, তবুও তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন।

বৃষ রাশি: যদি সম্ভব হয়, এই দিনে যে কোনও ধরণের ভারী ওজন তোলা এড়িয়ে চলুন কারণ এটি আপনার পেশীতে চাপ সৃষ্টি করতে পারে।  সেজন্য যতটা সম্ভব এই বিষয়ে যত্ন নিন, না হলে সমস্যা বড় হয়ে যেতে পারে।

মিথুন রাশি: অফিসে আপনার সম্পর্কে একটি ইতিবাচক পরিবেশ থাকবে এবং সবাই আপনার কাজে খুশি হবে।  কিছু নতুন প্রকল্প হাতে আসতে পারে যা ভবিষ্যতে উপকারী হবে।

কর্কট রাশি: গৃহস্থালীর কিছু কাজে বাইরে যেতে হবে যা আপনার ক্যারিয়ারের জন্যও ভালো হবে।  কিছু অপ্রকাশিত মুহূর্ত জীবনসঙ্গীর সাথে শেয়ার করা হবে এবং ভালোবাসা বৃদ্ধি পাবে।

সিংহ রাশি: আপনি যদি আগে থেকেই কোনো খেলায় দক্ষ হয়ে থাকেন, তাহলে আজ আপনি তাতে সাফল্য পাবেন এবং আপনার বাবার কাছ থেকে উৎসাহ পাবেন।  যারা সঙ্গীতের ক্ষেত্রে কেরিয়ার গড়ার কথা ভাবছেন তাদের জন্য আজ একটি শুভ দিন।  এমন পরিস্থিতিতে কোনও সুযোগ হাতছাড়া করবেন না।

কন্যা রাশি: আপনি যদি বিবাহিত হন তবে আপনি আপনার স্ত্রীর সাথে কিছু নতুন মুহূর্ত উপভোগ করতে পারবেন।  এই অভিজ্ঞতা আপনার উভয় জীবনে একটি মধুর স্মৃতি হয়ে থাকবে।  আপনি আপনার সঙ্গীর কাছ থেকে কিছু উপহারও পেতে পারেন।  সম্পর্ক খুঁজছেন যারা আরও অপেক্ষা করতে হবে।

তুলা রাশি: যদি আগে থেকেই কোন গুরুতর অসুখ হয়ে থাকে, তাহলে আজই একবার ডাক্তারের কাছে গিয়ে পরীক্ষা করান, না হলে পরে সমস্যা হবে।  পেট সংক্রান্ত ছোটখাটো সমস্যা হবে, তবে তাও শীঘ্রই সেরে যাবে।

বৃশ্চিক রাশি: আপনি যদি কিছু সময়ের জন্য বিবাহিত হয়ে থাকেন তবে আপনার স্ত্রীর স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।  আজ আপনার রাশিতে চন্দ্রের অবস্থান ঠিক করতে না পারার কারণে আপনার স্ত্রী বা মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

ধনু রাশি: মানসিকভাবে সুস্থ থাকবে এবং আত্মবিশ্বাসও বাড়বে।  আপনি যদি নতুন কিছু করার কথা ভাবছেন, তবে আপনি তা করার শক্তি পাবেন এবং ভয়ের অবসান হবে।

মকর রাশি: দিনের শুরুটা আপনার পরিবারের জন্য ভাল হবে এবং সবাই একে অপরকে ভালোভাবে বুঝতে পারবে।  পরিবারের সদস্যদের নিয়ে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করা যেতে পারে।

কুম্ভ রাশি: কলেজের শিক্ষার্থীরা খেলাধুলায় আগ্রহ নেবে এবং এতে কেরিয়ার গড়ার কথা বিবেচনা করবে।  গ্রাহকরা বণিকদের উপর তাদের বিশ্বাস রাখবে এবং তারা আপনার সাথে খুশি হবে।

মীন রাশি: কোনও বিষয়ে আপনার সন্তানদের সাথে আপনার তর্ক হবে এবং আপনি তাদের সাথে রাগও করবেন।  এমতাবস্থায়, আপনি যদি সংযমের সাথে কাজ করেন এবং তাদেরও বোঝার চেষ্টা করেন তবে ফলাফল আরও ভাল হবে।