কেমন কাটবে শুক্রবার দিনটি? দেখে নিন ২১ এপ্রিলের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: সোশ্যাল মিডিয়াতে কারও সাথে কথোপকথন শুরু হবে এবং তারাও আপনার ভালো বন্ধু হতে পারে।  এমন পরিস্থিতিতে, প্রাথমিক সময়ে ব্যক্তিগত তথ্য শেয়ার করবেন না এবং প্রথমে সেগুলি সম্পর্কে ভালভাবে জেনে নিন, অন্যথায় পরে আপনার জন্য সমস্যা হবে।

বৃষ রাশি: যাঁরা বিবাহিত জীবন যাপন করেন এই দিনে তাদের প্রেমের জীবনে নিস্তেজতা অনুভব করবেন।  আপনার সঙ্গীর প্রতি আপনার আকর্ষণ কম হবে এবং তর্ক-বিতর্ক বেশি হবে।

মিথুন রাশি:  আপনি যদি কলেজে থাকেন তাহলে আজ পড়াশোনায় একধরনের প্রতিবন্ধকতা তৈরি হবে এবং আপনি কী করবেন বুঝতে পারবেন না।  এমন পরিস্থিতিতে আপনার কাছের কারো দিকনির্দেশনা খুব কাজে আসতে পারে।

কর্কট রাশি: যাঁরা বেসরকারি চাকরি করছেন তাঁরা আজ বেশি কাজ পাবেন, তবে ভবিষ্যতের দিক থেকে এটি শুভ ফল দেবে।  ভবিষ্যতে, আপনি আপনার পরিশ্রমের সঠিক ফলও পাবেন।

সিংহ রাশি: আপনি যদি একজন ব্যবসায়ী হন তবে আজ আপনি কিছু ক্ষেত্রে আপনার অর্থ বিনিয়োগ করবেন।  কর্মরতদের জন্য কাজের চাপ কম হবে তবে আপনি অন্য কোনও ক্ষেত্রে চাকরি খোঁজার চেষ্টা করবেন।

কন্যা রাশি: আপনি যদি অনেক দিন বাইরে না যান তবে এই দিনে আপনি আপনার পরিবারের সাথে বাইরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

তুলা রাশি: বন্ধুর সঙ্গে নতুন কিছু শুরু করার কথা ভাবতে পারেন।  আপনি একটি বিদেশী ভাষা শেখার কোর্সে যোগ দিতে পারেন।  কোথাও থেকে আর্থিক সুবিধা পাওয়ার লক্ষণও রয়েছে।

বৃশ্চিক রাশি: আপনি যদি কিছু সময় বা মাসের জন্য কারও সাথে প্রেমের সম্পর্কে থাকেন তবে এই দিনে আপনি কিছু বিষয়ে আপনার সঙ্গীর সাথে ভবিষ্যতের কৌশল তৈরি করবেন।  আপনারা দুজনেই সিদ্ধান্ত নেবেন আপনাদের ভবিষ্যৎ জীবন একে অপরের সাথে কাটাবেন।

ধনু রাশি: কিছু বিষয়ে মন শঙ্কিত থাকবে, তবে সেই সন্দেহও আপনার কাছের কেউ সমাধান করবে।  সন্ধ্যায় শান্তি অনুভব করবেন।

মকর রাশি: আজ আপনার পারিবারিক জীবনের জন্য একটি ভাল দিন যাচ্ছে।  সবাই আপনার সাথে খুশি হবে এবং তাদের পক্ষ থেকে আপনার জন্য বিশেষ কিছু করার চেষ্টা করা হবে।

কুম্ভ রাশি: আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে প্রেমের সম্পর্কে কথা বলতে পারেন বা পরিবারের যেকোনো সদস্যের সাথে এটি শেয়ার করতে পারেন।  আপনাকে পরবর্তীতে একই সদস্য দ্বারা সহায়তা করা হবে।

মীন রাশি: স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি তেমন ভালো যাবে না।  কোনও কিছুতে জ্বালাপোড়া বা অ্যালার্জির সমস্যা হতে পারে।  এছাড়াও আপনি চোখে জ্বালাপোড়া অনুভব করবেন বা চোখের সাথে সম্পর্কিত অন্য কোনও সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে।