আজ কোনও সমস্যায় পড়তে হবে না তো? দেখে নিন ৭ এপ্রিল, শুক্রবারের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আপনি যদি এই দিনে আপনার জীবনসঙ্গীর জন্য বিশেষ কিছু করার চেষ্টা করেন তবে আপনি আরও ভাল ফলাফল পাবেন।  যদি সম্পর্ক চলছে, তাহলে সেখান থেকে কিছু সমস্যা হতে পারে এবং বিষয়টি শেষ হতে পারে।

বৃষ রাশি: আপনি যদি অবিবাহিত হন এবং একজন জীবনসঙ্গী খুঁজছেন, আজ আপনি একজন বন্ধুর প্রতি আকর্ষণ অনুভব করবেন কিন্তু আপনি তাদের বলতে পারবেন না।

মিথুন রাশি: আপনি যদি সরকারি পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে এই দিনে অপ্রত্যাশিত কিছু ঘটতে পারে, যা আপনার জন্য শুভ হবে।  এমতাবস্থায় চারদিকে খেয়াল রাখুন এবং কোনো সুযোগ যেন হাতছাড়া না হয়।

কর্কট রাশি: শারীরিকভাবে আপনি একেবারে সুস্থ থাকবেন কিন্তু মানসিকভাবে আপনি কিছু নিয়ে চিন্তিত থাকবেন।  কিছু বিষয় মনকে কষ্ট দেবে, কিন্তু তা সমাধান করতে পারবে না।

সিংহ রাশি: বাড়িতে কোনো সদস্যের বিয়ের কথা থাকলে তা আটকে যেতে পারে।  আপনি যদি অবিবাহিত হন তবে আপনাকে কোনও ফাংশনে যেতে হবে এবং সেখানে আপনি কারও সাথে কথোপকথন শুরু করবেন।

কন্যা রাশি: আপনি যদি চাকরি খুঁজছেন তবে আপনি আজ ইন্টারভিউ দেওয়ার সুযোগ পাবেন কিন্তু সফল হতে পারবেন না।  এমতাবস্থায় হতাশ না হয়ে তাদের থেকে শেখার চেষ্টা করলে ভালো ফল পাওয়া যাবে।

তুলা রাশি: সরকারি কর্মকর্তারা এ দিন তাদের কাজে কম মনোযোগ দিতে পারবেন এবং অন্য কোনো বিষয়ে মগ্ন থাকবেন।  এ সময় প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্কে জড়ানো থেকে বিরত থাকুন।

বৃশ্চিক রাশি: আপনি যদি কোনও কাজ করেন তবে আজ আপনাকে আপনার দলের সদস্যদের সাথে সমস্যায় পড়তে হবে।  এমন কিছু জিনিস থাকবে যা তারা দ্রুত বুঝতে পারবে না, যার কারণে করা কাজটি নষ্ট হয়ে যেতে পারে।  এমতাবস্থায় ধৈর্য্যের সাথে কাজ করুন এবং যেকোনো বিষয়ে তাড়াহুড়ো এড়িয়ে চলুন।

ধনু রাশি: কলেজের শিক্ষার্থীরা তাদের বন্ধুদের সাথে নতুন কিছু শুরু করতে পারে এবং তারা এতে প্রাথমিক সাফল্য পাবে।  তবে কিছু বাধাও আসতে পারে পথে।

মকর রাশি: ব্যবসার দিক থেকে আজকের দিনটি শুভ হবে এবং আপনি সব দিক থেকে লাভবান হবেন।  কোথাও টাকা লগ্নি করলে সেখান থেকে অর্থ লাভ হবে।

কুম্ভ রাশি: প্রেম জীবনে সতর্ক থাকুন কারণ এই দিনে আপনি আপনার সঙ্গীর দ্বারা প্রতারিত হতে পারেন।  সম্পর্কের মধ্যে ফাটল সৃষ্টির চেষ্টা শুধুমাত্র বন্ধুর দ্বারা করা হবে, যা আপনি পরে জানতে পারবেন।

মীন রাশি: আপনি যদি কোনও পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকেন তবে এই দিনে আপনি এতে কম মনোযোগ দিতে পারবেন এবং অন্যান্য কাজে বেশি মনোযোগ দিতে পারবেন।  আজকে আপনি আগের মত প্রস্তুতি নিতে পারবেন না।