আপনার ভাগ্যে কোনও অশনি সঙ্কেতের ইঙ্গিত নেই তো? দেখে নিন শনিবার, ৮ এপ্রিলের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আজকের দিনটি আপনার পারিবারিক জীবনের জন্য শুভ হবে।  কিছু কারণে বাড়ির দায়িত্ব আপনার ওপর বর্তাবে, কিন্তু আপনি তা ভালোভাবে পালনও করবেন।

বৃষ রাশি: আজ ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে লাভের পাশাপাশি ক্ষতিও হবে।  দিনের শুরুতে কিছু নতুন চুক্তি হবে এবং গ্রাহকরাও আপনার সাথে খুশি বলে মনে হবে কিন্তু পরে পরিস্থিতি উল্টে যাবে।  এমন পরিস্থিতিতে শত্রুরা আপনার ক্ষতি করার কথা ভাবতে পারে।  সেজন্য সতর্ক থাকুন।

মিথুন রাশি: কলেজ থেকে প্রাপ্ত প্রকল্পটি আরও মনোযোগ আকর্ষণ করবে এবং আপনিও এতে আগ্রহী হবেন।  বন্ধুদেরও পূর্ণ সমর্থন পাবে এবং সময়ের আগেই তা সম্পন্ন করবে।

কর্কট রাশি: দিনের শুরুটা একটু অলস হবে।  এই সময়ে, শরীরে অলসতা বিরাজ করবে এবং কোন কাজ করতে ভালো লাগবে না।  বেশির ভাগ সময় কাটবে বিশ্রামে।

সিংহ রাশি: অফিসে আপনাকে নিয়ে রাজনীতি হতে পারে, তবে এসব থেকে দূরে থাকলেই ভালো হবে।  কোনো সহকর্মী আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করবে।

কন্যা রাশি: আপনি যদি কারও সাথে প্রেমের সম্পর্কে থাকেন তবে আজ সাবধান হন।  দিনের শুরুতে এমন কিছু ঘটনা ঘটবে যা দুজনেরই পছন্দ হবে না।  এই পরিস্থিতিতে, আপনার সঙ্গীর সাথে এটি নিয়ে আপনার তর্ক হবে এবং আপনি যদি সংযমের সাথে কাজ না করেন তবে বিষয়টি আরও বাড়তে পারে।

তুলা রাশি: যদি বাড়িতে বড়রা থাকে, তাহলে তাদের সম্পূর্ণ যত্ন নিন কারণ তাদের স্বাস্থ্য খারাপ থাকতে পারে।  যদি তার আগে থেকেই কোনো গুরুতর অসুস্থতা থাকে, তাহলে ডাক্তারের সাথে যোগাযোগ রাখুন এবং সময়ে সময়ে তার চেকআপ করান যাতে পরবর্তীতে কোনো সমস্যা না হয়।

বৃশ্চিক রাশি: আপনি যদি কিছু সময়ের জন্য সরকারী পরীক্ষার প্রস্তুতি নিয়ে খুশি না হন তবে এই দিনে আপনি আপনার কাছের কারও কাছ থেকে সঠিক দিকনির্দেশনা পাবেন, যা ভবিষ্যতে অনেক সাহায্য করবে।

ধনু রাশি: আজ আর্থিকভাবে উত্থান-পতনের দিন হবে।  কোথাও বেশি টাকা খরচ হবে, আবার কারো কাছ থেকে টাকাও পাওয়া যাবে।  কোথাও থেকে ঋণ বা টাকা নিয়ে থাকলে তা ফেরত দিতে হবে।

মকর রাশি: স্কুলে পড়লে শিক্ষক কোনো বিষয়ে রেগে যেতে পারেন, কিন্তু ধৈর্য ধরে কাজ করলে এমন পরিস্থিতি আসবে না।  আপনার আচরণ সংযত রাখুন।

কুম্ভ রাশি: আপনার সন্তানদের সম্পর্কে আশাবাদী হবেন এবং তাদের সম্পর্কে কিছু আপনাকে খুশি করবে।  আপনি তাদের ভবিষ্যতের সাথে সম্পর্কিত একটি কঠিন সিদ্ধান্ত নিতে পারেন, যা ভবিষ্যতে খুব দরকারী হবে।

মীন রাশি: আপনার একজন বন্ধু আপনার কাছ থেকে কিছু আশা করবে, কিন্তু আপনি যদি সেদিকে মনোযোগ না দেন তবে সম্পর্কের দূরত্বও বাড়তে পারে।  সেজন্য এই বিষয়ে নজর রাখুন এবং আপনার কথাবার্তাকে মধুর রাখুন।  পাড়ার কারও সঙ্গে মতবিরোধ হতে পারে।