সাপ্তাহিক ছুটির পর প্রথম কাজের দিন, আজ সোমবার ১৩ ফেব্রুয়ারির রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992)। মতামত জ্যোতিষীর নিজস্ব।) 

মেষ রাশি
আজ আপনি রুটিন থেকে মুক্ত হওয়ার এবং নতুন কিছু করার জন্য ঝুঁকি নেওয়ার প্রবল তাগিদ অনুভব করতে পারেন।  আপনার সহজাত প্রবৃত্তিকে বিশ্বাস করুন এবং আপনার আরাম থেকে বেরিয়ে আসতে ভয় পাবেন না।

বৃষ রাশি

আজ আপনি কিছুটা মেজাজ বোধ করতে পারেন এবং আপনার চারপাশের লোকেদের কাছে আপনার চাহিদা এবং আকাঙ্ক্ষা জানাতে সমস্যা হতে পারে।  আত্ম-প্রতিফলনের জন্য কিছু সময় নিন এবং বুঝতে চেষ্টা করুন যে আপনার মানসিক অশান্তির কারণ কী।

মিথুন রাশি

আজ আপনি বিশেষভাবে সৃজনশীল বোধ করতে পারেন এবং অপ্রত্যাশিত জায়গায় অনুপ্রেরণা পেতে পারেন।  আপনার সুবিধার জন্য এই শক্তি ব্যবহার করুন এবং আপনার কল্পনা অনুযায়ী চলুন।

কর্কট রাশি 

আজ আপনি অন্যদের সাথে সংযোগ স্থাপন এবং অর্থপূর্ণ সম্পর্ক গড়ে তোলার প্রবল ইচ্ছা অনুভব করতে পারেন।  সামাজিকীকরণের সুযোগের সদ্ব্যবহার করুন এবং আপনার পছন্দের লোকেদের কাছে পৌঁছান।

সিংহ রাশি

আজ আপনি স্বীকৃতি এবং বৈধতার জন্য একটি শক্তিশালী প্রয়োজন অনুভব করতে পারেন এবং আপনি নিজেকে অন্যদের কাছ থেকে মনোযোগ পাওয়ার জন্য প্রত্যাশী দেখতে পারেন।  শুধু নিজের প্রতি সত্য থাকতে এবং আপনার ব্যক্তিগত বৃদ্ধি এবং বিকাশের দিকে মনোনিবেশ করতে ভুলবেন না।

কন্যা রাশি

আপনি আজ দৈনন্দিন জীবনের চাহিদার দ্বারা কিছুটা অভিভূত বোধ করতে পারেন এবং কিছু স্ব-যত্ন থেকে উপকৃত হতে পারেন।  ভারসাম্য এবং অভ্যন্তরীণ শান্তি খোঁজার দিকে মনোনিবেশ করুন।

তুলা রাশি

আপনি আজ বিশ্বের উপর একটি ইতিবাচক প্রভাব ফেলতে একটি শক্তিশালী ইচ্ছা অনুভব করতে পারেন এবং নিজেকে ফিরিয়ে দেওয়ার ও অন্যদের সাহায্য করার উপায়গুলি সন্ধান করতে পারেন।  একটি পার্থক্য করতে আপনার প্রাকৃতিক কবজ এবং কূটনৈতিক দক্ষতা ব্যবহার করুন।

বৃশ্চিক রাশি

আজ আপনি কিছুটা তীব্র এবং আবেগপ্রবণ বোধ করতে পারেন। আপনার যা আছে তার জন্য কৃতজ্ঞ হওয়ার পরিবর্তে যে জিনিসগুলি আপনার নেই, সেগুলিতে মনোনিবেশ করতে পারেন।  ইতিবাচক দিকে আপনার ফোকাস স্থানান্তর করার চেষ্টা করুন। 

ধনু রাশি 

আজ আপনি অস্থির বোধ করতে পারেন এবং রুটিন থেকে মুক্ত হতে আগ্রহী।  ভ্রমণ বা নতুন কিছু চেষ্টা করার সুযোগের সদ্ব্যবহার করুন এবং আপনার সীমা পার হতে ভয় পাবেন না।

মকর রাশি

আজ আপনি আপনার কর্মজীবন এবং পেশাদার লক্ষ্যগুলিতে ফোকাস করার জন্য একটি শক্তিশালী তাগিদ অনুভব করতে পারেন এবং সাফল্য অর্জনের জন্য নিজেকে কঠোর পরিশ্রম করতে পারেন।  শুধু নিজের জন্য সময় নিতে এবং একটি স্বাস্থ্যকর কর্ম-জীবনের ভারসাম্য বজায় রাখতে মনে রাখবেন।

কুম্ভ রাশি

আজ আপনি অন্যদের সাথে সংযোগ স্থাপন এবং বিশ্বের উপর একটি ইতিবাচক প্রভাব ফেলতে একটি শক্তিশালী তাগিদ অনুভব করতে পারেন।  একটি পার্থক্য করতে আপনার প্রাকৃতিক বুদ্ধিমত্তা এবং উদ্ভাবনী চেতনা ব্যবহার করুন।

মীন রাশি

আজ আপনি বিশেষভাবে সংবেদনশীল এবং আবেগপ্রবণ বোধ করতে পারেন। আত্মদর্শনের জন্য কিছু সময় নেওয়া উপকারী হতে পারে।  অভ্যন্তরীণ শান্তি এবং আধ্যাত্মিক পরিপূর্ণতা খোঁজার দিকে মনোনিবেশ করুন।