কেমন যাবে ভ্যালেন্টাইন্স ডে, দেখে নিন ১৪ ফেব্রুয়ারি মঙ্গলবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992)। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি

কোথাও থেকে হঠাৎ আর্থিক সুবিধা পাওয়ার লক্ষণ রয়েছে।  টাকা যদি কোথাও বিনিয়োগ করা হয়, তাহলে সেখানেও লাভ হবে।  কাউকে ভুল বলা থেকে বিরত থাকুন।

বৃষ রাশি

দিনের বেলায় আলস্য থাকবে কিন্তু সন্ধ্যায় এমন কিছু ঘটবে, যা আপনাকে রোমাঞ্চিত করবে।  ব্যবসায়ীরা লাভবান হবেন।

মিথুন রাশি

কোনও বন্ধুর সঙ্গে কিছু মতপার্থক্য চললে আজ সব ভুল বোঝাবুঝি দূর হয়ে যাবে।  কৃষিক্ষেত্রে অগ্রগতি হবে। আর্থিক দিক ভালো যাবে।

কর্কট রাশি

পরিবারে কোনও বিষয় নিয়ে মন্থন হবে এবং পরিবেশ ধর্মীয় হবে।  আপনি সন্ধ্যায় আপনার পরিবারের সদস্যদের সাথে মন্দিরে যাওয়ার একটি পরিকল্পনা করতে পারেন।

সিংহ রাশি

মঙ্গল আজ একটু ভারী।  তাই একবার হনুমান মন্দিরে যান বা বাড়িতে তিন বার হনুমান চালিসা পাঠ করুন।  তাতে সঙ্কট এড়ানো যাবে।

কন্যা রাশি

চাকরি করলে এই দিনে অফিস রাজনীতি থেকে দূরে থাকুন। না হলে সব দোষ আপনার ওপর পড়তে পারে।  শিক্ষার্থীরা সাফল্য পাবে।

তুলা রাশি

টাকা কোথায় বিনিয়োগ করা হয়েছে, সেদিকে নজর রাখুন।  শেয়ার বাজারে অর্থ বিনিয়োগের জন্য আজ একটি শুভ দিন।  প্রেমের সম্পর্ক মজবুত হবে।

বৃশ্চিক রাশি

আপনার মায়ের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।  তাদের স্বাস্থ্যের অবনতি হতে পারে, তাই তাদের বাইরে যেতে দেওয়া এড়িয়ে চলুন।  বাড়ির পরিবেশ হবে ধর্মীয়।

ধনু রাশি

বন্ধুর সাথে বের হতে পারেন।  ব্যয় বাড়বে, যার কারণে আপনার পিতার সাথে আপনার বিচ্ছেদ হতে পারে।

মকর রাশি

পেট ব্যথার অভিযোগ থাকবে।  তাই বাইরের খাবার পরিহার করে শুধুমাত্র ঘরে তৈরি পুষ্টিকর খাবার গ্রহণ করুন।  কলেজ প্রকল্পে গুরুজনদের সহযোগিতা থাকবে।

কুম্ভ রাশি

বাড়িতে স্ত্রীর সাথে সম্পর্কের জোর থাকবে এবং তার সাথে বাইরে যাওয়ার পরিকল্পনাও করা যেতে পারে।  সকালে হনুমান চালিসা পাঠ করুন।

মীন রাশি

আপনি যদি কারও সাথে প্রেমের সম্পর্কে থাকেন তবে আজকের দিনটি আপনার উভয়ের জন্যই শুভ।  তাদের জন্য বিশেষ কিছু করার চেষ্টা করবেন, যা সম্পর্ককে মজবুত করবে।