কেমন কাটবে উইকএন্ড, দেখে নিন ১৮ ফেব্রুয়ারি শনিবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।) 

মেষ রাশি

সকালের শুরুটা ভাল হবে। কিন্তু পরে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে।  কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা থাকবে। কিন্তু আপনি সন্তুষ্ট হবেন না।

বৃষ রাশি

পরিবারের কোনও সদস্যের সম্পর্কে ভাল খবর আসতে পারে, যেমন চাকরি পাওয়া, মজবুত সম্পর্ক পাওয়া বা অন্য কিছু। বাড়িতে সুখের পরিবেশ থাকবে।

মিথুন রাশি

যদি কারও সাথে ঝগড়া হয় বা কথা বন্ধ থাকে তবে আজই তাদের সাথে কথা বলুন। সম্পর্ক মজবুত হবে এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা হবে।

কর্কট রাশি

ভাগ্য আজ আপনার সাথে আছে এবং আপনি যা করার সিদ্ধান্ত নেন তাতে আপনি সাফল্য পাবেন। অপরিচিত কারো সাথে ভাল সম্পর্ক গড়ে উঠবে।

সিংহ রাশি

আপনি সোশ্যাল মিডিয়াতে কারও প্রতি আকৃষ্ট হতে পারেন এবং আপনি তাদের সাথে কথোপকথনও শুরু করতে পারেন।

কন্যা রাশি

পরিবারে ভারসাম্য বজায় রাখতে হবে এবং মনে রাখতে হবে পারস্পরিক কোনো মতভেদ যেন না হয়।বা ড়ির পরিবেশ কিছুটা চাপের হতে পারে।

তুলা রাশি

আপনি যদি কাউকে ভালবাসেন কিন্তু তাকে বলতে না পারেন তাহলে আজকের দিনটি তার জন্য সবচেয়ে ভাল দিন। আজ তাকে মনের কথা জানালে ফল ভাল হবে।

বৃশ্চিক রাশি

বাড়িতে যদি ছোট ভাই বা বোন থাকে তবে তার স্বাস্থ্যের যত্ন নিন কারণ তার অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। বাড়ির সদস্যদের প্রতি সহানুভূতি মনে আসবে।

ধনু রাশি

নতুন শত্রু তৈরি হতে পারে যারা আপনার ক্ষতি করার কথা ভাববে। এমন পরিস্থিতিতে আপনার নিজের কাজকে মাথায় রাখুন এবং অযথা কারও সাথে জড়ানো এড়িয়ে চলুন।

মকর রাশি

কেউ আপনাকে উত্তেজিত করার চেষ্টা করতে পারে। তবে আপনি যদি ধৈর্য ধরে কাজ করেন তবে পরিস্থিতি বিপরীত হবে এবং আপনি লাভবান হবেন।

কুম্ভ রাশি

চাকরিতে অগ্রগতি হবে এবং সবাই আপনার কাজে সন্তুষ্ট দেখাবে।  আপনি যদি বসের সাথে তাল মিলিয়ে থাকেন তবে শীঘ্রই আপনার পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

মীন রাশি

হতাশাকে আপনার উপর প্রাধান্য দিতে দেবেন না। অন্যথায় ফলাফল খারাপ হবে।  বন্ধুদের সাথে আলোচনা সম্ভব তবে আপনার মনোযোগ অন্য দিকে থাকবে।