আজ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস, দেখে নিন ২১ ফেব্রুয়ারি মঙ্গলবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই বিষয়ে প্রবীণদের পরামর্শ মনোযোগ সহকারে শুনুন। সেটা ভবিষ্যতে আপনার জন্য কার্যকর হবে।

বৃষ রাশি: আপনি আপনার শিক্ষকের কাছ থেকে গুরুত্বপূর্ণ পরামর্শ পাবেন। পিতামাতার স্বাস্থ্য ভালো থাকবে। বন্ধুদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। চাকরিতে কাজের চাপ থেকে মুক্তি পাবেন। 

মিথুন রাশি: উচ্চ ঝুঁকি আছে এমন কিছুতে বিনিয়োগ এড়িয়ে চলুন। অন্যথায় আপনি পরে অনুশোচনা করবেন।  কৃষিক্ষেত্রে সাফল্য আসবে।

কর্কট রাশি: গুরুজনদের আশীর্বাদ আপনার উপর থাকবে। আজ আপনার সাথে ভাল কিছু ঘটবে। তার ফলে আপনার মন খুশি হবে।

সিংহ রাশি: আপনার শত্রুরা গোপনে আপনার ক্ষতি করার চেষ্টা করবে। তবে সফল হতে পারবে না। সবার সাথে আপনার ভাল স্বভাবের কারণে সমাজে সম্মান বাড়বে।

কন্যা রাশি: আপনি যদি অবিবাহিত হন এবং একজন ভাল জীবনসঙ্গী খুঁজছেন, তাহলে আপনার অনুসন্ধান আজ শেষ হয়ে যেতে পারে।  কারণ আজ কারও সাথে কথোপকথন শুরু করার প্রবল সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি: আপনি যদি একটি নতুন কোম্পানিতে কাজ শুরু করে থাকেন তাহলে আজকের দিনটি আপনার জন্য শুভ। আপনি আপনার কাজের জন্য উৎসাহ পাবেন। আপনার সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পাবেন।

বৃশ্চিক রাশি: আজ আপনি আপনার পরিশ্রমের ফল পাবেন। রাজনীতির ক্ষেত্রে অগ্রগতি হবে এবং ব্যবসায়ও লাভ হবে। শিক্ষার্থীদের জন্যও আজকের দিনটি শুভ।

ধনু রাশি: প্রতিবেশীদের সাথে সম্পর্ক মজবুত হবে। সবাই মিলে কিছু কাজ করার কথা ভাববেন। বাড়িতেও ধর্মীয় আচার অনুষ্ঠান হওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

মকর রাশি: শরীরে শিথিলতা থাকবে। মন কোনও কাজে ব্যস্ত থাকবে না। দিনের বেলায় আলস্য থাকবে। তবে বিকেলে কোনও কাজে বাইরে যেতে হবে।

কুম্ভ রাশি: কর্মক্ষেত্রে স্থিতিশীলতা ও আয় বৃদ্ধি পাবে। আপনার জুনিয়ররা আপনার কথা মনোযোগ সহকারে শুনবে। আপনি তাদের সাথে খুশি দেখাবেন।

মীন রাশি: আপনার কোনও আত্মীয়ের সাথে ঝগড়া হতে পারে। তাদের বলা কিছু আপনাকে বিরক্ত করবে। পরিবারে এ নিয়ে আলোচনা হতে পারে। তবে সংযমের সঙ্গে কাজ করতে হবে।