কেমন কাটবে আজকের দিন, দেখে নিন বুধবার ২২ ফেব্রুয়ারির রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: কোথাও বেড়াতে যাওয়ার সম্ভাবনা আছে। তবে সেটা আশেপাশেই হবে। প্রেম জীবনে একটি নতুন মোড় আসতে পারে যা আপনাকে খুশি করবে।

বৃষ রাশি: বিবাহিত জীবনে কিছু ফাটল দেখা দেবে। আপনি যদি খুব বেশি চিন্তা করেন তবে ফলাফল বিপরীত হবে। শিক্ষার্থীদের মন সৃজনশীলতায় বেশি নিয়োজিত থাকবে।

মিথুন রাশি: ইঞ্জিনিয়ারিং এবং সফ্টওয়্যার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের আজ কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। ব্যবসায় উঁচু-নিচু অবস্থা বজায় থাকবে।

কর্কট রাশি: অপ্রয়োজনীয় খরচ থেকে সাবধান থাকুন। এটি আপনার উপর আর্থিক চাপ সৃষ্টি করতে পারে। পরিবার নিয়ে চিন্তা থাকবে।

সিংহ রাশি: আপনি যদি কোনও আইনি বিষয়ে আটকে থাকেন তবে এই দিনে সতর্ক থাকুন। এমন কোনও কাজ করবেন না, যা আপনাকে পরে সমস্যায় ফেলবে।

কন্যা রাশি: ঈশ্বরের ধ্যান করবেন এবং মনে শান্তি অনুভব করবেন।  আধ্যাত্মিকতার প্রতি ঝোঁক বাড়বে। ছাত্ররা আজ কোনও কাজে সমস্যায় পড়তে পারেন।

তুলা রাশি: ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে কাজ করবেন। পরিকল্পনায় আরও মনোযোগ দেবেন। সবার মধ্যে পারস্পরিক ভালবাসা বাড়বে। যাঁরা চাকরি খুঁজছেন, তাঁদের জন্য কিছু ভাল অফার হাতে আসবে।

বৃশ্চিক রাশি: হঠাৎ আর্থিক লাভের লক্ষণ রয়েছে। কোথাও টাকা বিনিয়োগ করলে সেদিকে নজর রাখুন। বাড়ির একজন সদস্যও চাকরি পেতে পারেন।

ধনু রাশি: শত্রুদের কাছ থেকে প্রতিদ্বন্দ্বিতা হবে। তার জন্য আপনি কিছুটা হলেও চিন্তিত হবেন। আপনার মন শান্ত রাখুন এবং তাদের সাথে কীভাবে মোকাবিলা করবেন তা ভাবুন।

মকর রাশি: আপনাকে এমন কিছু করতে হবে, যা আপনি করতে চান না। ভেতর থেকে দুঃখ থাকবে কিন্তু কাউকে বলতে পারবে না। ঘরের পরিবেশ ভাল থাকবে।

কুম্ভ রাশি: আপনি যদি ব্যবসায়ী হন তবে আজ কারও সাথে ঝগড়া হতে পারে। তার জন্য বাজারে নতুন শত্রু দেখা দিতে পারে। অংশীদারিত্বে লাভ হবে।

মীন রাশি: প্রেমের সম্পর্কের জন্য আজকের দিনটি ভাল নয়। এতে ফাটল সৃষ্টির চেষ্টা তৃতীয় ব্যক্তির দ্বারা করা হবে। এমনভাবে নিরাপদে থাকুন এবং কারও কথায় চলা এড়িয়ে চলুন।