কেমন যাবে উইকএন্ড? দেখে নিন শনিবার ২২ এপ্রিলের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: রাজনীতিবিদদের জন্য আজ একটু সতর্ক হওয়া উচিত। কারণ এমন কিছু সুযোগ আপনার সামনে আসবে যা আকর্ষণীয় দেখাবে। যদিও পরে তা আপনার জন্য ক্ষতিকর প্রমাণিত হবে।

বৃষ রাশি: সরকারি কর্মচারীদের কাজের ব্যাপারে সতর্ক থাকতে হবে। কারণ আপনার কাজে কোনও বড় কর্মকর্তা বা প্রভাবশালী ব্যক্তির দ্বারা বাধা আসবে।  তাদের সাথে জড়ানো এড়িয়ে চলুন। অন্যথায় এই সমস্যাটি পরবর্তীতে আরও বড় আকার ধারণ করবে, যা আপনার জন্য ঝামেলার কারণ হয়ে দাঁড়াবে।

মিথুন রাশি: শ্বাসযন্ত্রের রোগীদের নিজেদের যত্ন নেওয়া উচিত। কারণ মঙ্গল আজ আপনার উপর ভারী। আপনি যদি ইতিমধ্যেই কোনও গুরুতর অসুস্থতায় ভুগছেন, তবে আপনার স্বাস্থ্যের যত্ন নিন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। 

কর্কট রাশি: চাকরিপ্রার্থীদের জন্য আজ সুখবর আসতে পারে। তবে অফার গ্রহণ করার আগে ভাল করে খোঁজ নিন। ওই সংস্থা সম্পর্কে খোঁজ নিন এবং আপনাকে কী কী সুযোগ সুবিধা দেবে, সে বিষয়ে নিশ্চিত হয়ে তবেই সিদ্ধান্ত নিন। 

সিংহ রাশি: দিনের শুরুতে আপনি কিছু নিয়ে চিন্তিত থাকবেন। তবে এটি আপনার কাছের কারও পরামর্শে সমাধানও হবে। আপনার রাগ নিয়ন্ত্রণ করুন এবং সবার সাথে ন্যায্য আচরণ করুন।

কন্যা রাশি: যদি আপনার বাচ্চারা এখনও স্কুলে থাকে, তবে তাদের সম্পর্কে কিছু আপনাকে খুশি করবে। এর সাথে, আপনি তাদের জন্য বিশেষ বা নতুন কিছু করার চেষ্টা করবেন। আপনার এই প্রচেষ্টা দুজনের মধ্যে ভালবাসা বাড়াবে এবং তারা আপনাকে নিয়ে গর্বিত হবে।

তুলা রাশি: বাড়িতে সবকিছু শান্তিপূর্ণভাবে ঘটবে। পারস্পরিক ভালবাসা বৃদ্ধি পাবে। বাড়িতে যদি কোনও বয়স্ক ব্যক্তি থাকে তবে তাদের জন্য ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে।

বৃশ্চিক রাশি: বাড়ির কোনও সদস্যের বিয়ের কথা বলা যেতে পারে, যা সবাইকে খুশি করবে।  কিছু বিষয়ে সকল সদস্যদের মধ্যে গভীর আলোচনাও হবে।

ধনু রাশি: অবিবাহিত ব্যক্তিরা হতাশ হবেন তবে অপ্রত্যাশিত কিছু ঘটবে। কারও সাথে ইতিবাচক কথোপকথন শুরু হবে। কিন্তু কিছু কারণে তা চালিয়ে যাওয়া যাবে না।

মকর রাশি: আপনি যদি কলেজের প্রথম বর্ষে থাকেন তবে আজ আপনি কোনও ক্ষেত্রে কাজ করার সুযোগ পাবেন। আপনি এর জন্য উত্তেজিতও দেখাবেন। বন্ধুর সাথে বিবাদ দেখা দিলেও শীঘ্রই সমাধান হয়ে যাবে।

কুম্ভ রাশি: প্রেমিকের কিছু বিষয়ে সন্দেহ থাকবে কিন্তু তা বৃথা হবে। এমতাবস্থায় তাদের সাথে খোলামেলা কথা বলুন, না হলে পরিস্থিতি আরও খারাপ হবে।  ধৈর্য ধরে কাজ করতে হবে।

মীন রাশি: আজ, আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে আরও বেশি সময় কাটাবেন। বাড়িতে কোনও আত্মীয়-স্বজন আসতে পারেন। সবাই মিলে পুরনো দিনের কথা বলবে।