এপ্রিল ফুলে কেউ বোকা বানাবে না তো? দেখে নিন শনিবার ১ এপ্রিলের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: কারও সম্মতি বা পরামর্শের পরেই অর্থ সংক্রান্ত যে কোনও সিদ্ধান্ত নিন। এই দিনে সতর্কতা ও বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করলে ভালো হবে। না হলে তা ক্ষতিকর হতে পারে।

বৃষ রাশি: যারা পোশাকের ব্যবসা করেন, তাঁরা উন্নতি করবেন। যারা খেলাধুলোর সামগ্রীর ব্যবসা করেন, তাঁদের ক্ষতি হতে পারে। বাড়িতে কিছু পরিবর্তন আনার কথা ভাবা যেতে পারে।

মিথুন রাশি: পায়ে বা হাঁটুতে ব্যথার কারণে আপনি অস্থির থাকতে পারেন। স্বাস্থ্য শিথিল থাকার সম্ভাবনা রয়েছে। মনও অস্থির থাকতে পারে এবং আলস্যের অনুভূতি প্রাধান্য পাবে। মায়ের সাথে সম্পর্কের শক্তি থাকবে।

কর্কট রাশি: রাগ নিয়ন্ত্রণ করতে হবে। না হলে তৈরি জিনিস নষ্ট হয়ে যেতে পারে। বাড়ির পরিবেশও উত্তপ্ত থাকার সম্ভাবনা রয়েছে। এই পরিস্থিতিতে ধৈর্য ধরে কাজ করলেই ভাল হবে। 

সিংহ রাশি: পড়াশোনায় সতর্ক থাকতে হবে। না হলে সব পরিশ্রম মাটিতে মিশে যাবে। কিছু লোক আপনার কাছ থেকে আশা করবে, কিন্তু আপনার মনোযোগ অন্য কোনও বিষয়ে থাকবে।

কন্যা রাশি: প্রেমিকাকে বোঝার চেষ্টা করুন। কারণ তিনি আপনাকে কিছু বলতে চান।  আপনি যদি খোলামেলা কথা বলেন, তাহলে পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে, অন্যথায় আপনার মনে তিক্ততার অনুভূতি আসতে পারে।

তুলা রাশি: যারা চাকরি খুঁজছেন তাঁদের কাছের কারও কাছ থেকে কিছু ভাল অফার পেতে পারেন। সেই দিকে অগ্রগতিও হতে পারে। এই পরিস্থিতিতে আপনার মনোযোগ চারদিকে রাখুন এবং কোনও সুযোগ হাতছাড়া হতে দেবেন না।

বৃশ্চিক রাশি: স্বাস্থ্যের ক্ষেত্রে অনুকূল ফলাফল আসবে। আপনি দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পেতে পারেন। কয়েকদিনের জন্য অস্থির থাকলে সেই সমস্যাও মিটে যাবে। মনের মধ্যে নতুন চেতনা জাগ্রত হবে, যা একটি শক্তি পূর্ণ করবে।

ধনু রাশি: আপনি একজন প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা করতে পারেন। তিনি আপনার জীবনে একটি নতুন দিক নির্দেশনা দিতে পারেন। মনের মধ্যে কোনও কিছু চাপা না রেখে তাদের সঙ্গে খোলামেলা কথা বলুন।

মকর রাশি: ছোটখাটো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। মৌসুমি রোগের কারণে মনও অস্থির থাকবে।  পরিবারের সদস্যদের প্রতি নরম স্বভাব আপনার সম্মান বৃদ্ধি করবে।

কুম্ভ রাশি: চাকরি থেকে শুভ লক্ষণ দেখা যাবে এবং নতুন কিছু দেখা যাবে। সহকর্মীদের কাছ থেকে কিছু চমক পেতে পারেন, যা মনকে খুশি করবে। বাড়িতেও আপনার সম্পর্কে আনন্দের পরিবেশ থাকবে।

মীন রাশি: আজ ব্যবসায় উন্নতির দিন। নতুন গ্রাহকরা যোগদান করবেন এবং পুরনো গ্রাহকদেরও আপনার প্রতি দৃঢ় বিশ্বাস থাকবে। চাকরিতেও নতুন প্রকল্প পাওয়ার সম্ভাবনা রয়েছে।