শেষ হতে চলল আরও একটা সপ্তাহ, দেখে নিন ৩ মার্চ শুক্রবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: দিনের শুরুটা একটু খারাপ হতে পারে। কিন্তু সন্ধ্যা নাগাদ সব ঠিক হয়ে যাবে। আপনার সঙ্গীর সাথে বাইরে যাওয়ার পরিকল্পনাও করা হবে।

বৃষ রাশি: আপনি যদি কারও সাথে প্রেমের সম্পর্কে থাকেন তবে আজ আপনি আপনার সঙ্গীর কাছ থেকে কিছু ভাল তথ্য পাবেন। সম্ভবত আপনি তার সাথে দেখা করতে পারেন। সেটা আপনার মনকে খুশি করবে।

মিথুন রাশি: বন্ধুদের সাথে বেশির ভাগ সময় কাটাবেন। এমন পরিস্থিতিতে অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন এবং অপ্রয়োজনীয় ঝগড়ায় জড়াবেন না।  বাইরের খাবার খেলে পেটের সমস্যা হতে পারে। ভাজা খাবার এড়িয়ে চলুন।

কর্কট রাশি: ঘরে কিছু চমক পাওয়া যেতে পারে, যা মনকে রাখবে খুশি।  আপনার সঙ্গীর সাথে আপনার সম্পর্ক আরও মধুর হবে। আপনি তাঁ জন্য নতুন কিছু করার চেষ্টা করবেন।

সিংহ রাশি: বাড়ির কারও সাথে ছোটখাটো বিষয় নিয়ে বিবাদ হতে পারে। এমন পরিস্থিতিতে কিছু বলার আগে ভাল করে ভেবে নিন।

কন্যা রাশি: ভাই-বোনদের পূর্ণ সমর্থন থাকবে এবং তারাও আপনার কাজে সাহায্য করবে। বাড়িতে অতিথি আসতে পারে। তবে কিছু নিয়ে দুশ্চিন্তা আপনাকে বিরক্ত করবে।

আরও পড়ুন: চলছে পরীক্ষার মরসুম, প্রস্তুতি কীভাবে নেবেন, টিপস দিলেন জ্যোতিষী রিয়া সরকার

তুলা রাশি: আপনি আপনার সঙ্গীর সাথে কাছাকাছি কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আপনি বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন এবং তারা আপনাকে সাহায্য করবে। পিতার সাথে সম্পর্কের দৃঢ়তা থাকবে।

বৃশ্চিক রাশি: পরিবারের সাথে বাইরে গিয়ে খাওয়ার প্রোগ্রাম করতে পারেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। কারণ তাঁর স্বাস্থ্যের হঠাৎ অবনতি হতে পারে। ব্যবসায় অগ্রগতি সম্ভব।

ধনু রাশি: অফিসের লোকজনের সাথে কোনও বিষয় নিয়ে তর্ক হতে পারে। অথবা অফিসের রাজনীতির শিকারও হতে পারেন। সেজন্য এই দিনে সংযম ও ধৈর্যের সঙ্গে কাজ করলে ভালো হবে।

মকর রাশি: পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে, যা মনকে আরও খুশি করবে। এমন জায়গায় যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে যেখানে আপনি আগে কখনও যাননি।

কুম্ভ রাশি: আপনি কয়েকদিন ধরে চলমান অসুস্থতা থেকে মুক্তি পাবে। এই দিনে আপনি আগের থেকে অনেক বেশি সতেজ বোধ করবেন। আপনি যে কারও কাছ থেকে উপহার পেতে পারেন।

মীন রাশি:  ব্যবসায় একটি ভাল চুক্তি হতে পারে। তবে প্রতিদ্বন্দ্বীদের কাছ থেকে চ্যালেঞ্জও থাকবে। এমন পরিস্থিতিতে, আপনার পক্ষ থেকে কঠোর পরিশ্রম করা উচিত এবং আপনার মনকে পরিষ্কার রাখা উচিত।