মঙ্গলবার সব কিছু মঙ্গলময় হবে তো? দেখে নিন মঙ্গলবার, ১৪মার্চের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: একসাথে অনেক কাজের চাপ আসতে পারে।  এ কারণে অশান্তির পরিস্থিতি থাকবে এবং কাজে বাধা পড়বে।  আপনি যদি ঠিক করতে পারেন কোন কাজটি আগে করবেন আর কোনটি পরে তবে আরও ভাল হবে।

বৃষ রাশি: আজকের দিনটা দুশ্চিন্তাময় থাকবে। কিছু একটা আপনাকে বারবার ভাবতে বাধ্য করবে।  এ নিয়ে মানসিক উত্তেজনার প্রবল সম্ভাবনা রয়েছে।  এমতাবস্থায় বুদ্ধিমত্তা ও ধৈর্যের সঙ্গে কাজ না করলে পরিস্থিতি সামাল দেওয়ার বদলে আরও অবনতি ঘটবে।

মিথুন রাশি: ব্যাঙ্ক থেকে লোন পেতে যে সমস্যার সম্মুখীন হতে হচ্ছিল তা আজ সমাধান হতে পারে।  আটকে থাকা টাকাও ফিরে আসতে পারে।  আজ আপনার আর্থিক জীবনের জন্য শুভ লক্ষণ নিয়ে আসবে।

কর্কট রাশি: অহংকারকে নিয়ন্ত্রণে রাখতে হবে, অন্যথায় অপ্রত্যাশিত কিছু ঘটতে পারে।  আপনার ভাই-বোনদের সাথে আপনার সম্পর্কের অবনতি হতে পারে এবং আপনি তিক্ত বোধ করতে পারেন।

সিংহ রাশি: আপনি আপনার স্ত্রীর সাথে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।  সম্পর্কের গভীরতা থাকবে।  এই দিনে একসাথে বসে ভবিষ্যৎ পরিকল্পনাও করতে পারেন, যা উভয়ের জন্যই কার্যকর প্রমাণিত হবে।

 কন্যা রাশি: আপনি যদি অবিবাহিত হন, আজ সোশ্যাল মিডিয়ার একজন বন্ধু হৃদয়ের কথা বলতে পারেন।  আপনি এই বিষয়ে একটি ইতিবাচক মনোভাবও রাখবেন এবং সম্পর্কের মধ্যে শক্তি থাকবে।

তুলা রাশি: পরিবারের সামনে একটি আলাদা পরিচয় তৈরি হবে যা আপনার জন্যও উপকারী প্রমাণিত হবে।  কিছু বিষয়ে নেতিবাচক মনোভাব থাকলেও বুদ্ধিমত্তার পরিচয় দেওয়া হবে।

বৃশ্চিক রাশি: কর্মক্ষেত্রে সিনিয়রদের সাথে ভাল সম্পর্ক থাকবে, যার কারণে আপনি আপনার অফিসের কাজে অনেক সাহায্য পাবেন।  ভবিষ্যতের জন্য দিকনির্দেশনাও থাকবে যা ভবিষ্যতের জন্য সহায়ক হবে।

ধনু রাশি: আজকের দিনটি জীবনের একটি আনন্দদায়ক হবে এবং বেশিরভাগ সময় আপনার পরিবারের সদস্যদের সাথেই কাটবে।  বাড়িতে আপনার সম্পর্কে একটি ইতিবাচক ভাবমূর্তি তৈরি হবে যা আপনার জন্য সহায়ক হবে।

মকর রাশি: ব্যবসায়িক বিষয়ে সতর্ক থাকুন, কারণ আপনার নিজের কেউ ব্যবসায় ঝামেলা করার জন্য অনেক চেষ্টা করবে।  এমন পরিস্থিতিতে কোনো ক্ষতি এড়াতে আগে থেকেই সতর্ক থাকলে ভাল হবে।

কুম্ভ রাশি: দিনের বেলায় অস্থিরতার অনুভূতি হতে পারে এবং বিরক্তি প্রকাশ করতে পারেন। তবে বিকেল নাগাদ এতে পরিবর্তন দেখা যাবে।  আপনি কারও কাছ থেকে আকস্মিক সুখ পাবেন, যার কারণে মন শান্ত থাকবে।

মীন রাশি: আপনাকে আজ স্বাস্থ্য সমস্যা মোকাবিলা করতে হতে পারে।  তবে,দৃঢ় ইচ্ছাশক্তি থাকলে আপনি এটিকে হারাতে পারেন।  পরিবারের অন্য কোনো সদস্যের স্বাস্থ্যও খারাপ থাকতে পারে।