শনিবার কোনও অশনি সংঙ্কেত নেই তো আপনার রাশিতে? দেখে নিন ১৮ মার্চের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: কাছের কারও সঙ্গে কয়েকদিন ধরে বিবাদ চললে, তা মিটে যাবে।  উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে।  বাড়িতে কোনো বিষয়ে গভীর আলোচনা হতে পারে।

বৃষ রাশি: হঠাৎ অসুবিধা বাড়বে তবে পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন থাকবে।  পরিবার একটি পাথরের মতো আপনার পাশে দাঁড়াবে, যা আত্মবিশ্বাসকে অপ্রত্যাশিত বৃদ্ধির দিকে নিয়ে যাবে।

মিথুন রাশি: আপনি কর্মক্ষেত্রে উচ্চ পদস্থ ব্যক্তিদের সমর্থন পাবেন এবং আপনার কাজ তাদের দ্বারা প্রশংসিত হবে।  আত্মবিশ্বাস বাড়বে এবং নতুন কিছু করার উৎসাহ থাকবে।

কর্কট রাশি: কল্পনাশক্তি বৃদ্ধি পাবে এবং মনে নতুন চিন্তা আসবে।  এমতাবস্থায় যে কোনো ধারণাকে সুনির্দিষ্ট রূপ দেওয়ার আগে আপনার কাছের কারও সঙ্গে আলোচনা করলে ভালো হবে।

সিংহ রাশি: কেউ আপনার হৃদয়ে আঘাত করতে পারে এবং আপনি তার প্রতি উদাসীন মনোভাব অবলম্বন করতে পারেন।  মনে অস্থিরতা থাকবে এবং কারও সঙ্গ পছন্দ হবে না।  পরিবারের সদস্যদের সমর্থন পাবেন তবে তা সন্তোষজনক হবে না।

কন্যা রাশি:  আপনার বিয়ের কথা এগোতে পারে।  শিক্ষার্থীদের কোনো বিষয়ে তাদের শিক্ষকদের বকাঝকা শুনতে হতে পারে।  জয়েন্টে ব্যথা হতে পারে।

তুলা রাশি: কিছু গুরুত্বপূর্ণ কাজ হঠাৎ করে আটকে যেতে পারে যার কারণে মনোবল কমে যাবে।  আপনার কাছের কেউ আপনাকে সাহায্য করবে কিন্তু আপনি সন্তুষ্টি পাবেন না।

বৃশ্চিক রাশি: অসামাজিক লোকের সঙ্গ লাভের কারণে আপনাকে ক্ষতির সম্মুখীন হতে হবে এবং ঘরে আপনার প্রতি ক্ষোভও থাকবে।  এমতাবস্থায়, আপনি যদি আপনার রুটিনে পরিবর্তন না আনেন, তবে তা ভবিষ্যতের জন্য মারাত্মক প্রমাণিত হবে।

ধনু রাশি: আপনার নিজের মধ্যে থাকা কিছু  গুণাবলী বৃদ্ধি পাবে।  আত্মবিশ্বাস দৃঢ় হবে এবং প্রিয়জনের সাথে সম্পর্ক আরও মজবুত হবে।  বাড়ির কাজ বেশি হবে।  মায়ের স্বাস্থ্য দুর্বল থাকতে পারে।

মকর রাশি: বন্ধুর দ্বারা আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করা হবে যার কারণে সম্পর্কও তিক্ত হবে।  ব্যবসায় অগ্রগতি সম্ভব এবং বাজারে আপনার জন্য একটি ভাল পরিবেশ তৈরি হবে।

কুম্ভ রাশি: শারীরিক সুখ বৃদ্ধির ইঙ্গিত রয়েছে।  প্রতিভার উন্নতি ঘটবে এবং কাছের ও প্রিয়জনের কথাবার্তা সহায়ক হবে।  হঠাৎ আর্থিক লাভের ইঙ্গিত রয়েছে।

মীন রাশি: কর্মজীবনে পরিবর্তনের ইচ্ছা থাকবে এবং নতুন কিছু করার চিন্তা মাথায় আসবে।  সমালোচকের সংখ্যা বাড়তে পারে এবং তাদের কিছু কথা আপনার মনকে বিরক্ত করতে পারে।