সপ্তাহের প্রথম কাজের দিনে কোনও গোল বাধবে না তো? দেখে নিন সোমবার, ২০ মার্চের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: কোনও বড় স্কিমে টাকা বিনিয়োগের চিন্তা মাথায় আসতে পারে।  আপনি কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন এবং আপনার মন উৎসাহে ভরে উঠবে।

বৃষ রাশি: প্রেমের সম্পর্কে উচ্চ-নীচের ভাব থাকবে।  যদি কিছু বিষয়ে হতাশার অনুভূতি থাকবে, তবে কিছু বিষয়ে মনও খুশি হবে।  এমন পরিস্থিতিতে নিজের আবেগকে নিয়ন্ত্রণে রাখুন।

মিথুন রাশি: টাইম-ম্যানেজমেন্ট কাজে লাগবে এবং ভালো ফলাফল দেখা যাবে।  মন আগের থেকে খুশি থাকবে এবং নতুন কিছু করার চিন্তা মাথায় আসতে পারে।  পরিবারের সদস্যদের সার্বিক সহযোগিতা পাবেন।

কর্কট রাশি: আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও কাজ করার পরিকল্পনা করেন তবে তা আজ সম্পূর্ণ হবে।  অবিবাহিত ব্যক্তিরা সোশ্যাল মিডিয়াতে কারও প্রতি আকর্ষণের অনুভূতি পাবেন।

সিংহ রাশি: ব্যবস্থাপনা অধ্যয়নরত শিক্ষার্থীরা নিজেদের জন্য সুবর্ণ সুযোগ পাবে, যা তাদের মেধা বৃদ্ধিতে সহায়ক হবে।  এমন অবস্থায় কোনো সুযোগ হাতছাড়া না করে মন দিয়ে কাজ করুন।

কন্যা রাশি: আজকের দিনটা ভাল কাটবে, তবে সন্ধ্যার মধ্যে এমন কিছু ঘটতে পারে যা মনে অস্বস্তির অনুভূতি তৈরি করবে।  সন্তান নিয়েও দুশ্চিন্তা হতে পারে।

তুলা রাশি: রাজনীতির সঙ্গে যুক্তদের জন্য আজকের দিনটি শুভ লক্ষণ নিয়ে আসছে।  আপনি কিছু বড় দায়িত্ব পেতে পারেন যা আপনার ক্যারিয়ার গঠনে সহায়ক হবে।

বৃশ্চিক রাশি: কোনও কাজ করলে কর্মক্ষেত্রে সম্মানের অংশীদার হয়ে উঠবেন।  আপনার কাজ প্রশংসিত হবে এবং পদোন্নতি সংক্রান্ত বিষয় এগিয়ে যাবে।  ভাই বা বোনের সহযোগিতা পাবেন যা মনকে খুশি করবে।

ধনু রাশি: পুরোনো কোনও বিষয়ে পরিবারে মতভেদ দেখা দেবে।  এমতাবস্থায় আপনি যদি আপনার কথা যৌক্তিকভাবে রাখেন তাহলে পরিস্থিতি ভালো হবে।  সবার সাথে যোগাযোগ রাখুন।

মকর রাশি: সরকারি কর্মকর্তারা বড় কোনো দায়িত্ব পেতে পারেন।  আপনি সামাজিক কাজ করতে চান এবং আপনি সমাজে আপনার খ্যাতি বৃদ্ধি দেখতে পাবেন।

কুম্ভ রাশি: হাঁপানি রোগীদের বিশেষ করে নিজেদের যত্ন নেওয়া প্রয়োজন।  বাইরে কোথাও বেড়াতে গেলে সবসময় ইনহেলার সঙ্গে রাখুন, না হলে সমস্যা বাড়বে।

মীন রাশি: মুদি ব্যবসায়ীদের জন্য বড় লাভের ইঙ্গিত রয়েছে।  আপনি যদি স্টক মার্কেটে টাকা বিনিয়োগ করে থাকেন, তাহলে সেখান থেকে আপনি যথাযথ মুনাফা পাবেন।  মেরুদণ্ডে ব্যথা হতে পারে।