কেমন যাবে আজকের দিন, দেখে নিন ২৩ মার্চ বৃহস্পতিবারের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: আজ আপনার জন্য একটি নতুন সাফল্য অর্জনের দিন হবে এবং আপনার কর্মজীবন একটি নতুন উড়ান পাবে। চাকরিতে আপনার সম্পর্কে একটি ইতিবাচক ভাবমূর্তি তৈরি হবে। সেটা ভবিষ্যতের জন্য দরকারী বলে প্রমাণিত হবে।

বৃষ রাশি: এই দিনে অনেকগুলি বিকল্পের মধ্যে একটি বেছে নিতে হবে। না হলে আপনি সবার মাঝখানে আটকে যাবেন। পারিবারিক জীবনে সুখের অনুভূতি থাকবে এবং ভাই-বোনের সহযোগিতা পাবেন।

মিথুন রাশি: আপনি যদি কারও সাথে প্রেমের সম্পর্কে থাকেন তবে আজ তারা এমন কিছু জানতে পারে যা জানা উচিত নয়। এতে সম্পর্কের দূরত্ব অনেক বেড়ে যেতে পারে। সেজন্য আগে থেকেই সতর্ক হোন।

কর্কট রাশি: এই দিনে আপনি আপনার কর্মজীবন এবং ব্যবসায় সাফল্য পাবেন। আপনি নতুন উচ্চতা স্পর্শ করবেন। আর্থিক দিক থেকে আজকের দিনটি আপনার জন্য শুভ হবে।

সিংহ রাশি: দীর্ঘদিন ধরে আটকে থাকা পরিকল্পনা আজ শেষ হতে পারে। মন খুশি থাকবে এবং সমস্ত ইচ্ছা পূরণ হবে। অর্থনৈতিক ক্ষেত্রেও আজকের দিনটি শুভ হবে এবং আপনি নিজেকে আগের চেয়ে শক্তিশালী দেখতে পাবেন।

কন্যা রাশি: পারিবারিক জীবনে আপনাকে অনেক উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। বাড়িতে শান্তির অভাব হবে এবং এর জন্য আপনি আপনার বন্ধুদের আশ্রয় নেবেন।

তুলা রাশি: বাবার সঙ্গে আদর্শগত বিভেদ সামনে আসতে পারে। গৃহস্থালির কোনও কাজে মনে সন্দেহ থাকবে, তবে বাড়ির বড়দের সহযোগিতা পাবেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক রাশি: এই দিনে আপনাকে আগের থেকে আরও বেশি সচেতন ও সতর্ক থাকতে হবে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। প্রেম জীবন তীব্র হয়ে উঠবে এবং সবকিছু মসৃণভাবে চলবে।

ধনু রাশি: বন্ধুদের খারাপ সঙ্গের কারণে সমস্যার সম্মুখীন হতে হবে। এমন পরিস্থিতিতে, আপনাকে মনোযোগ না দিয়ে আপনার কাজ করতে হবে, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হবে।

মকর রাশি: আজ কাজের পাশাপাশি কিছু বিশ্রাম নেওয়া প্রয়োজন। না হলে আপনার স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়তে পারে। মানসিক অবসাদ অনুভূত হবে, যা দক্ষতার উপর খারাপ প্রভাব ফেলবে।

কুম্ভ রাশি: আজ আপনার রাশিফলের উপর গ্রহের প্রভাব ইতিবাচক। এটা অর্থনৈতিক, সামাজিক, পারিবারিক জীবনে শুভ লক্ষণ নিয়ে আসছে।  সামগ্রিকভাবে আজকের দিনটি আপনার জন্য খুব ভাল হতে পারে।

মীন রাশি: কাঙ্খিত চাকরি পাওয়ার লক্ষণ রয়েছে। কোথাও থেকে ভাল অফার আসতে পারে, যা মনকে খুশি করবে। কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে অবশ্যই ভালভাবে আলোচনা করে নিন যাতে পরবর্তীতে কোনও অনুশোচনা না হয়।