থমকে থাকা ব্যবসা চলবে তরতরিয়ে, সমাধান দিলেন জ্যোতিষী রিয়া সরকার

ট্যারো কার্ড রিডার, রেইকি হিলার ও নিউমেরোলজিস্ট রিয়া সরকার

ব্য়বসায় সাফল্য পেতে হলে পরিশ্রম অবশ্যই করতে হয়। সাথে কিছুটা বুদ্ধিও খাটাতে হয়। কিন্তু এই বুদ্ধি ও পরিশ্রমের সাথে ভাগ্যের সঙ্গ না পেলে ব্যবসায় সাফল্য পাওয়া খুব কঠিন হয় যায়। তাই পরিশ্রমের পাশাপাশি নিজের গ্রহ মজবুত করা অত্যন্ত জরুরি। নাহলে সমস্ত পরিশ্রম বিফলে যেতে পারে। কী করলে আপনার ব্যবসা তরতিয়ে এগোবে জানাচ্ছেন (Astro-tips) ট্যারো কার্ড রিডার, রেইকি হিলার ও নিউমেরোলজিস্ট (Numerology) রিয়া সরকার।

রেইকি হিলার (Reiki-healer) ও নিউমেরোলজিস্ট রিয়া সরকার বলেন, সব ধরনের ব্যবসায় কোনও না কোনও গ্রহের ভূমিকা থাকে। গ্রহ ভাল থাকলে ব্যবসায় উন্নতি আসে, আবার গ্রহ দুর্বল থাকলে সমস্যায় পড়তে হয় ব্যবসায়ীকে। অনেক সময় আবার দারুণ ভাবে চলা ব্যবসায় নজর লেগে যায়। ফলে ব্যবসায় আসে মন্দা। রোজ একটি ছোট্ট কাজ করলে এই সমস্যা থেকে অনেকটাই মুক্তি পাওয়া যেতে পারে বলে জানান তিনি। একটি কাঁচের গ্লাসে জল নিতে হবে। ওই জলের মধ্যে পাঁচটা কাঁচা লঙ্কা দিতে হবে। এবার এই জল ও কাঁচা লঙ্কা ভর্তি গ্লাসটিকে ব্যবসা স্থানে রেখে দিতে হবে। সারাদিন পরে যখন দোকান বন্ধ করবেন তখন ওই গ্লাসের জলটা নিজের মাথার ওপর থেকে দূরে ছুড়ে দিতে হবে। এই কাজটা করার পর পিছন দিকে আর তাকানো চলবে না। এবার দোকানটা বন্ধ করার আগে নিজের ক্যাশ বাক্সে একটি হলুদ রঙের কাপড় রেখে দিতে হবে। সহজ এই সমাধানটি করলেই ফের ব্য়বসায় জোয়ার আসবে বলে জানান জ্যোতিষী রিয়া সরকার।

তাহলে আর চিন্তা কি? জীবনের যাবতীয় সমস্যা দূর করতে সোমবার থেকে শুক্রবার নজর রাখুন আমাদের ওয়েবসাইটে। সমাধান দেবেন ট্যারো কার্ড রিডার, রেইকি হিলার ও নিউমেরোলজিস্ট রিয়া সরকার। জানান নিজেদের সমস্যার কথা এবং কোন কোন বিষয়ে আপনাদের সহজ সমাধান চাই। 

(আপনার যাবতীয় সমস্যার সহজ সমাধান জানাবেন ট্যারো কার্ড রিডার, রেইকি হিলার ও নিউমেরোলজিস্ট রিয়া সরকার। ফোন নং-9933022272)