কেমন যাবে সাপ্তাহিক ছুটির দিন, দেখে নিন রবিবার ৯ এপ্রিলের রাশিফল


(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

মেষ রাশি: সমাজে আপনার সম্পর্কে একটি ইতিবাচক অনুভূতি তৈরি হবে এবং সম্মান বৃদ্ধি দেখা যাবে। বাজারে আপনার সম্পর্কে একটি ইতিবাচক ভাবমূর্তি তৈরি হবে এবং গ্রাহক বৃদ্ধি পাবে।

বৃষ রাশি: কলেজের কোনো কাজে ব্যয় হবে।  বন্ধুদের সহযোগিতাও পাবেন। পড়াশোনায় নতুন কিছুর অভিজ্ঞতা হবে। বেশির ভাগ সময় কাটবে কলেজেরই কোনো না কোনো অনুষ্ঠানে।

মিথুন রাশি: আপনি যদি ব্যবসা করেন তবে সতর্ক থাকুন কারণ আজ বাজারে আপনার নতুন শত্রু আসতে পারে। তারা আপনার ক্ষতি করার চেষ্টাও করবে, যা আপনি পরে জানতে পারবেন।

কর্কট রাশি: আপনার যদি হাঁপানির সমস্যা থাকে, তাহলে আজই নিজের যত্ন নিন। সম্ভব হলে একবার ডাক্তারের কাছে পরীক্ষা করান।  ডায়াবেটিস রোগীদের মিষ্টি খাওয়া এড়িয়ে চলা উচিত কারণ চিনির মাত্রা বেড়ে যেতে পারে।

সিংহ রাশি: আপনি যদি কোনও কাজ করেন তবে আজ আপনি কোনও নতুন সহকর্মীর প্রেমে পড়তে পারেন এবং আপনি তার প্রতি আকর্ষণ অনুভব করবেন। যদিও আপনি আপনার মনের কথা তাকে বলতে পারবেন না, তবে ধীরে ধীরে জিনিসগুলি এগিয়ে যাবে। এমন পরিস্থিতিতে উত্তেজিত হওয়া এড়িয়ে চলুন এবং পাশাপাশি তাদের পুরো সময় দিন।

কন্যা রাশি: আপনি যদি পড়াশোনায় কিছু কাজ নিয়ে চিন্তিত থাকেন বা কিছু সময়ের জন্য এটি সম্পূর্ণ হচ্ছে না, তবে এই দিনে আপনি কোনও বন্ধুর সাহায্য পাবেন। প্রকল্পের কাজ থাকলে সেটিও শেষ হবে।

তুলা রাশি: আপনি যদি প্রেমের সম্পর্কে থাকেন তবে আজকের দিনটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। আপনাদের উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে এবং কিছু বিষয়ে আলোচনাও হবে।  আপনি আপনার সঙ্গীর সাথে নতুন কিছু শুরু করার কথাও ভাবতে পারেন।

বৃশ্চিক রাশি: চাকরিতে আরও কাজ থাকবে এবং চ্যালেঞ্জও আসবে কিন্তু আপনি সেগুলো ভালোভাবে সামলাবেন। কাজ বেশি হলেও আপনি তা উপভোগ করবেন এবং সময়ের আগেই সেগুলো সম্পন্ন করবেন।

ধনু রাশি: আপনার পরিবারের সদস্যরা আপনার কাজ এবং আচরণে খুশি হবে এবং আপনার বুদ্ধিমত্তাও প্রশংসা পাবে। কিছু গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা সম্ভব।

মকর রাশি: চাকরিতে মন কম থাকবে এবং অফিস থেকে ইস্তফা দেওয়ার চিন্তাও মাথায় আসবে। আজ, আপনার বেশি মনোযোগ একটি নতুন কাজের সন্ধানে থাকবে।

কুম্ভ রাশি: আপনি যদি অবিবাহিত হন এবং জীবনসঙ্গী খুঁজছেন, তাহলে আজ আপনাকে হতাশ হতে হতে পারে। যদিও আপনি কারও প্রেমে পড়তে পারেন, তবে আপনি অন্য দিক থেকে কোনও প্রতিক্রিয়া পাবেন না, যার কারণে আপনি হতাশ বোধ করবেন।

মীন রাশি: আপনি যদি ম্যানেজমেন্ট বা B.Tech এর জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে আজ আপনি ভাল কিছু দেখতে পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। ভবিষ্যৎ নিয়ে আশাবাদী হবেন।