কেমন কাটবে আপনার আজকের দিনটি? দেখে নিন ৬ এপ্রিল, বৃহস্পতিবারের রাশিফল



(প্রতিদিনের রাশিফল জানাচ্ছেন জ্যোতিষ সম্রাজ্ঞী অ্যাস্ট্রো প্রিয়াঙ্কা। ফোন নম্বর: 8272905049/ 9836915992। মতামত জ্যোতিষীর নিজস্ব।)

 মেষ রাশি: যদি গত কয়েকদিন ধরে ব্যবসায় লোকসান হয় বা আপনি কাঙ্খিত লাভ না পান, তাহলে সেই সমস্যা আজ দূর হয়ে যাবে।

বৃষ রাশি: পড়ালেখায় সিরিয়াস থাকবেন এবং পরবর্তী করণীয় নিয়ে ভাববেন।  আপনি যদি কোন প্রজেক্টে কাজ করে থাকেন, তাহলে শুরুতে অবশ্যই কিছু অসুবিধা হবে, কিন্তু আপনি সেগুলি থেকে অনেক কিছু শিখতে পারবেন।

মিথুন রাশি: সমাজে প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং সবাই আপনাকে সম্মান করবে।  পরিবারের সদস্যরাও আপনার সাথে খুশি দেখাবে।  মায়ের বিশেষ স্নেহ আপনার সাথে থাকবে এবং পিতার সমর্থনও থাকবে।

কর্কট রাশি: কলেজের ছাত্রছাত্রীরা আজ তাদের বেশিরভাগ সময় বন্ধুদের সাথে কাটাবে।  স্কুলের শিক্ষার্থীরা তাদের পড়াশোনায় মনোনিবেশ করবে, যা তাদের পরবর্তীতে ফলাফল দেবে।

সিংহ রাশি: বাজারে আপনার প্রতিযোগীদের থেকে সাবধান থাকুন কারণ তারা আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে।  কারো সাথে কোনো বিবাদ চললে আজ তা বাড়তে দেবেন না।

কন্যা রাশি: আপনি যদি অবিবাহিত হন এবং জীবনসঙ্গী খুঁজছেন, তাহলে আজ আপনি কারও সাথে কথোপকথন শুরু করবেন তবে এটি বেশি দিন স্থায়ী হবে না।

তুলা রাশি: আজ, পরিবারের অবস্থা ভাল থাকবে এবং কোনও বিষয়ে সুখ থাকবে।  আপনি আপনার বাড়িতে কিছু পরিবর্তন করার কথাও ভাবতে পারেন।

বৃশ্চিক রাশি: দিনের শুরুটা ভালো হবে কিন্তু বিকেলে পেট সংক্রান্ত সমস্যা আপনাকে কষ্ট দেবে।  যেমন বদহজম, কোষ্ঠকাঠিন্য, গ্যাস তৈরি, ডায়রিয়া ইত্যাদি।  তবে বাড়িতে পুষ্টিকর খাবার নিলে সব ঠিক হয়ে যাবে।  হাঁটুর ব্যথাও আপনাকে বিরক্ত করবে।

ধনু রাশি: বিবাহিত ব্যক্তিদের তাদের সঙ্গীর সাথে সম্পর্ক আরও দৃঢ় হবে এবং আপনি তাদের আরও ভালভাবে জানার সুযোগ পাবেন।  যদি কিছু দিন আপনার মনের মধ্যে থাকে এবং আপনি তাদের বলতে সক্ষম না হন তবে আজই তাদের বলুন।  উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে।

মকর রাশি: মানসিকভাবে কোনো কিছু নিয়ে দুশ্চিন্তা মনে থাকবে।  এমন কিছু জিনিস থাকবে যা আপনি কারও সাথে শেয়ার করতে পারবেন না এবং সেই মন আপনাকে বিরক্ত করবে।  এমন পরিস্থিতিতে আপনার কাছের কারো সাথে বিষয়টি শেয়ার করলে ভালো হবে।

কুম্ভ রাশি: বাড়ির বাস্তুর যত্ন নিন, না হলে পরে সমস্যা হবে।  বাড়ির কোনও সদস্য যদি কিছু সময়ের জন্য চাকরি খুঁজছেন তবে আজ তিনি যে কোনও জায়গা থেকে সুখবর পেতে পারেন।

মীন রাশি: বন্ধুদের সাথে সম্পর্ক মজবুত হবে এবং বন্ধুর কাছ থেকে সহযোগিতা পাওয়া যাবে।  পরিবারের সদস্যরাও মুগ্ধ হবে এবং আপনার সেই বন্ধুর প্রশংসা করবে।  ঘরের সবকিছু ঠিক থাকবে এবং সবার মধ্যে ভালোবাসা আরও বাড়বে।