টেকনোসিটি পুলিস ব্যারাকে গুলি | দুর্ঘটনা না ইচ্ছাকৃত?

প্রতীকী ছবি। 

নিজস্ব সংবাদদাতা: নিউটাউনের (Newtown) টেকনোসিটি (Techno City) পুলিশ ব্য়ারাকে আচমকাই চলল গুলি (Shootout)। বন্দুক থেকে ছিটকে গুলি লেগে আহত এক পুলিশকর্মী। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, তাঁর অবস্থা স্থিতিশীল। যাঁর বন্দুক থেকে গুলি ছিটকে যায়, তাঁকে সাসপেন্ড করা হয়েছে। 

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে টেকনোসিটি থানায় কর্মরত পুলিশকর্মী অভিজিৎ ঘোষ বন্দুক রাখার সময় আচমকাই বন্দুক থেকে গুলি ছিটকে যায়। গুলিতে আহত হন সহকর্মী কৌশিক ঘোষ। তাঁর বাঁ পায়ে গুলি লাগে। সঙ্গে সঙ্গে তিনি লুটিয়ে পড়েন। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে খবর, কৌশিক ঘোষের পায়ে গভীর ক্ষত রয়েছে। শুক্রবার তাঁর অস্ত্রোপচার হতে পারে। 

আরও পড়ুন: জুতা আবিষ্কার! ধর্মতলায় লাঠিচার্জের পরে কার জুতো কে নিল? দেখুন ভিডিও

অন্য দিকে ইচ্ছাকৃতভাবে নাকি দুর্ঘটনাবশত গুলি ছিটকে যায়, তার তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন পদস্থ পুলিশকর্তারা। অভিজিৎ ঘোষকে সাসপেন্ড করে তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। অতিরিক্ত ডিউটির চাপ ছিল কিনা, কিংবা কৌশিকের সঙ্গে অভিজিতের ব্যক্তিগত কোনও বিবাদ আগে ছিল কিনা, তাও খতিয়ে দেখা হবে। পাশাপাশি মানসিকভাবে অভিজিৎ সুস্থ ছিলেন কিনা, তাও তদন্তের আওতায় আনা হবে বলে পুলিশ সূত্রে খবর।